প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে পলাতক ১৪ গ্রেপ্তার ১৭

Home Page » জাতীয় » প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে পলাতক ১৪ গ্রেপ্তার ১৭
মঙ্গলবার ● ৯ জুলাই ২০২৪


ফাইল ছবি- বাংলাদেশ সরকারী কর্ম কমিশন

বঙ্গ-নিউজ: সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে পলাতক রয়েছেন পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) ১৪ কর্মকর্তা। মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

পলাতকদের মধ্যে রয়েছেন পিএসসির সাবেক পরিচালক নিখিল চন্দ্র রায়, শরিফুল ইসলাম ভূঁইয়া, দেবক বণিক, খোরশেদ আলম খোকন, কাজী মো. সুমন, এ কে এম গোলাম পারভেজ, মেহেদী হাসান খান, গোলাম হামিদুর রহমান, মো. মিজানুর রহমান, আতিকুল ইসলাম, এটিএম মোস্তফা, মঞ্জুরুল হক কালু, আসলাম এবং কৌশিক দেবনাথ।

সোমবার পল্টন থানায় পুলিশের করা এক মামলায় এ ১৪ জনসহ আরও ৬০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে। সিআইডি সূত্র জানায়, দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ পর্যন্ত ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারদের মধ্যে পিএসসির ৬ কর্মকর্তা রয়েছেন। তারা হলেন - উপ-পরিচালক আবু জাফর ও জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক আলমগীর কবির, অফিস সহকারী সাজেদুল ইসলাম, অডিটর প্রিয়নাথ রায়, অফিস স্টাফ খলিলুর রহমান এবং পিএসসির সাবেক ড্রাইভার সৈয়দ আবেদ আলী।

অন্যান্য গ্রেপ্তারকৃতরা হলেন - ছাত্রলীগের সাবেক নেতা ও ব্যবসায়ী আবু সোলায়মান মো. সোহেল, নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসের নিরাপত্তারক্ষী শাহাদাত হোসেন, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট নিয়ামুন হাসান, ব্যবসায়ী শাখাওয়াত হোসেন, সায়েম হোসেন, লিটন সরকার, আবেদের ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম, জাহিদুল ইসলাম, মামুনুর রশিদ এবং নোমান সিদ্দিকী।

সম্প্রতি পিএসসির সাবেক ড্রাইভার সৈয়দ আবেদ আলীর প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপরই মামলাটি দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ২০:৫১:৪৭ ● ৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ