বরিশালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা শিশুসহ নিহত ১০

Home Page » প্রথমপাতা » বরিশালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা শিশুসহ নিহত ১০
রবিবার ● ২৯ মে ২০২২


নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা

বঙ্গনিউজঃ বরিশালের উজিরপুরে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক শিশুসহ দশজন যাত্রী নিহত হয়েছেন। রোববার ভোর সাড়ে ৫টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের বামরাইল এলাকায় এ দুর্ঘটনায় আরও ২০ যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ এসব তথ্য জানিয়েছেন।
ওসি আলী আর্শাদ বলেন, বাসটি ঢাকা থেকে যাত্রী নিয়ে ভান্ডারিয়ার উদ্দেশে যা‌চ্ছিল। পথে বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলেই দশ জন নিহত হওয়ার পাশাপাশি আরও ২০ যাত্রী আহত হন। নিহতদের মধ্যে একটি শিশুও রয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। আহতদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এবং উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে, তাদের কারও নাম পরিচয় জানা যায়নি।

বরিশাল ফায়ার সার্ভিসের ইউনিট লিডার মো. জাহাঙ্গীর বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের গৌরনদী ও উজিরপুরের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করছে। এ ঘটনায় বেশকিছু হতাহতের ঘটনা ঘটেছে। বাসটি গাছের মধ্যে ঢুকে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা বাস কেটে যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠাচ্ছেন। হতাহতের সংখ্যা উদ্ধার অভিযান শেষ করে বলা যাবে।’

বাংলাদেশ সময়: ১১:০০:১২ ● ৫৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ