পাবজি টুর্নামেন্ট; আটক শতাধিক

Home Page » জাতীয় » পাবজি টুর্নামেন্ট; আটক শতাধিক
বুধবার ● ২০ জুলাই ২০২২


পাবজি গেইমে অংশ নিতে আসা তরুণ-তরূনী ও পুলিশ

বঙ্গ-নিউজ: আর একটি নেশায় আকৃষ্ট দেশের ছেলেমেয়েরা।  তরুণ-তরুণীদের কাছে জনপ্রিয় অনলাইন গেম পাবজি। গেমটি শিক্ষার্থীদের মধ্যে সহিংস মনোভাব তৈরি করছে, এমন অভিযোগে ২০১৯ সালে দেশে এটি নিষিদ্ধ করা হয়। এই নিষেধাজ্ঞা অমান্য করে চুয়াডাঙ্গায় আয়োজন করা হয় পাবজি টুর্নামেন্টে। প্রতিযোগিতায় অংশ নেওয়া ১০৮ জনকে আটক করেছে পুলিশ। আজ  শহরতলীর দৌলতদিয়া এলাকার একটি কমিউনিটি সেন্টার থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাতে ঢাকা, নারায়ণগঞ্জ, কক্সবাজারসহ দেশের বিভিন্ন জেলা থেকে চুয়াডাঙ্গায় আসে শতাধিক উঠতি বয়সী কিশোর। এলাকার একটি কমিউনিটি সেন্টারে রাতভর পাবজি প্রতিযোগিতায় অংশ নেয় তারা। খবর পেয়ে অভিযান চালায় পুলিশ, আটক করা হয় ১০৮ জনকে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান জানান, আটককৃত সবাই স্কুল-কলেজের শিক্ষার্থী। তাদের সবার কাছ থেকে দামি মোবাইলফোন উদ্ধার করা হয়েছে। তারা অর্থ লেনদেনের মাধ্যমে এই খেলায় অংশ নিয়েছে। এটা অনেকটা জুয়ার মতোই।

আটককৃতের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত বসানো হয়। তাতে ২৪ জনকে দুদিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে। বাকি ৭৮ জনের বয়স আঠারোর নিচে হওয়ায় তাদের ব্যাপারে যাচাই-বাছাই চলছে। আয়োজকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া বলে জানায় পুলিশ।

বাংলাদেশ সময়: ২১:০১:২৩ ● ৫০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ