টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা

Home Page » এক্সক্লুসিভ » টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা
বুধবার ● ২০ জুলাই ২০২২


রেলটিকিটের দুর্নীতির প্রতিবাদে সোচ্চার মহিউদ্দিন রনি

বঙ্গ-নিউজ: রেলের টিকিট নিয়ে চরম দুর্নীতির প্রতিবাদে রেলস্টেশনের এলাকায় প্রতিবাদে অবস্থান নেন এক যুবক। বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনির অভিযোগের প্রমাণ পাওয়ায় সহজ ডটকমকে দুই লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। জরিমানার ২৫ শতাংশ অর্থাৎ ৫০ হাজার টাকা পাবেন ভুক্তভোগী রনি।

আজ  রাজধানীর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কার্যালয়ে মহিউদ্দিন রনির অভিযোগের শুনানি হয়। শুনানির সময় অভিযোগকারী ও সহজ ডটকমের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

শুনানিকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান বলেন, মহিউদ্দিন রনির অভিযোগের পরিপ্রেক্ষিতে সহজ ডটকমের অবহেলা প্রমাণিত হয়েছে। এ কারণে সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

পাঁচ কর্মদিবসের মধ্যে এই টাকা পরিশোধ করতে হবে সহজ ডটকমকে। তবে এই রায়ের সঙ্গে একমত নন সহজের আইনজীবী মির্জা রাগিব হাসনাত। তিনি বলেন, এই রায়কে চ্যালেঞ্জ করা হবে।

উল্লেখ্য, রেলওয়ের অব্যবস্থাপনা দূর করার দাবিতে প্ল্যাকার্ড হাতে কমলাপুর স্টেশনে গত ৭ জুলাই থেকে অবস্থান করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনি। গত ১৩ জুন তিনি ঢাকা-রাজশাহীর ট্রেনের তিনটি টিকিট কাটতে চেয়েছিলেন। মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হলেও টিকিট পাননি তিনি। টাকা ফেরত পেতে রেল ও টিকিট বিক্রির অপারেটর সহজ ডটকমের কাছে ধর্না দিয়েও লাভ হয়নি, বাধ্য হয়ে ৬ দফা দাবিতে আন্দোলনে নেমেছেন।

বাংলাদেশ সময়: ২০:৪৯:৫৭ ● ৪৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ