গোলাপবাগ মাঠেই বিএনপির গণসমাবেশ

Home Page » জাতীয় » গোলাপবাগ মাঠেই বিএনপির গণসমাবেশ
শুক্রবার ● ৯ ডিসেম্বর ২০২২


গোলাপবাগ মাঠে সমবেত হচ্ছে বিএনপি কর্মী-সমর্থকগন

বঙ্গ-নিউজ:  বিএনপির ঢাকা বিভাগীয় মহাসমাবেশকে সামনে রেখে রাজধানীর গোলাপবাগ মাঠে সমবেত হচ্ছেন দলের কর্মী-সমর্থকরা। গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি মিলেছে বলে তথ্য প্রকাশের পর থেকে সেখানে জড়ো হতে থাকেন রাজধানীসহ বিভিন্ন স্থান থেকে আগতরা।

গোলাপবাগের প্রবেশপথে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছেন। মাঠের ভেতরে বিএনপির কয়েক হাজার নেতাকর্মী এরইমধ্যে জমায়েত হয়েছেন। মাঠের প্রান্তে অবস্থিত গ্যালারি ও অন্যান্য অংশে ছোট ছোট গ্রুপে বিভক্ত হয়ে তারা স্লোগানে-করতালিতে মুখর পরিবেশ সৃষ্টি করেছেন। মাঠের বাইরেও বহু মানুষ ঘোরাফেরা করছে।

এর আগে দুপুরে গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতির জন্য ডিএমপি কার্যালয়ে যায় বিএনপির একটি প্রতিনিধি দল। সেখান থেকে বেরিয়ে দলের ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, আমরা পুলিশের মৌখিক অনুমতি পেয়েছি।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের নেতৃত্বে পুলিশের একটি প্রতিনিধি দল আজ বেলা ২টার দিকে গোলাপবাগ মাঠ পরিদর্শন করে। পুলিশ ও র‌্যাবের উল্লেখযোগ্য সংখ্যক সদস্য সমাবেশের নিরাপত্তা বিধানে কাজ করবে বলে কর্মকর্তারা জানান।

এদিকে আজ বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপাসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামীকালের সমাবেশে সরকারের বিদায়ের জন্য কয়েকটি দফা ঘোষণা করা হবে। তিনি আরও বলেন, এটা জনগণের সমাবেশ, জনগণই করবে। আমরা সবাই জেলে গেলেও সমাবেশ হবে। আমাদের সব নেতাকে গ্রেপ্তার করলেও সমাবেশ হবে।

বাংলাদেশ সময়: ২১:০১:২১ ● ৩৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ