সবগুলো বিষয় আমাদের নিয়ন্ত্রণে নেই; সিইসি

Home Page » জাতীয় » সবগুলো বিষয় আমাদের নিয়ন্ত্রণে নেই; সিইসি
রবিবার ● ২৬ ফেব্রুয়ারী ২০২৩


ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে কথা বলছেন সিইসি

বঙ্গ-নিউজ: অংশগ্রহণ ও প্রতিদ্বন্দ্বিতামূলক নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে কাজ করার কথা জানিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, সবগুলো বিষয় আমাদের নিয়ন্ত্রণে নেই। রাজনৈতিক নেতাদেরও কিছু দায়িত্ব রয়েছে। আমাদের দায়িত্ব হচ্ছে নির্বাচন সম্পন্ন করা। নির্বাচন আমাদের করতেই হবে।

আজ সকাল সাড়ে ১১টায় পাবনার ঈশ্বরদীতে নির্বাচনে আধুনিক প্রযুক্তি ব্যবহারে চ্যালেঞ্জসমূহ এবং উত্তরণের উপায় নিয়ে এক কর্মশালা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সিইসি।

দেশের বড় রাজনৈতিক দলগুলো যেন নির্বাচনে অংশ নেয় এমন প্রত্যাশার কথা জানিয়ে তিনি আরও বলেন, রাজনৈতিক দলগুলোর নিজেদের মধ্যে যদি কোনো বোঝাপড়ায় সমস্যা থাকে, সেটি আলোচনার মাধ্যেমে সমাধান করেন। আমরা সবার সহযোগিতায় জনগণের কাছে গ্রহণযোগ্য নির্বাচন প্রতিষ্ঠা করা চাই।’

এতে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিব জাহাঙ্গীর আলম, নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ, রাজশাহী রেঞ্জের উপ মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন ও এসপি আকবর আলী মুন্সীসহ অনেকেই।

বাংলাদেশ সময়: ২০:৩০:৩২ ● ২১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ