শ্রেষ্ঠ উপ-সহকারী কৃষি কর্মকর্তার সম্মাননা পেলেন মধ্যনগরের আকমল হোসেন

Home Page » কৃষি » শ্রেষ্ঠ উপ-সহকারী কৃষি কর্মকর্তার সম্মাননা পেলেন মধ্যনগরের আকমল হোসেন
সোমবার ● ১৯ জুন ২০২৩


শ্রেষ্ঠ উপ-সহকারী কৃষি কর্মকর্তার সম্মাননা পেলেন মধ্যনগরের আকমল হোসেন

বিশেষ প্রতিনিধি,বঙ্গনিউজ :
সুনামগঞ্জের মধ্যনগরের বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নে কর্মরত আকমল হোসেন পেয়েছেন মধ্যনগর ও ধর্মপাশা দুই উপজেলার মধ্যে শ্রেষ্ঠ উপ-সহকারী কৃষি কর্মকর্তার স্বীকৃতি ও সম্মাননা।
আধুনিক প্রযুক্তির মাধ্যমে সিলেট অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক কার্যক্রম মূল্যায়ন বিষয়ক জাতীয় কর্মশালায় মাঠ পর্যায়ে কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে ফসলের জাত সম্প্রসারণ ও প্রযুক্তি গ্রহনে কৃষকদের উদ্বুদ্ধকরণের স্বীকৃতি সরূপ প্রকল্পের পক্ষথেকে তাকে সম্মাননা ক্রেষ্ট, সনদ ও একটি ডিনারসেট উপহার প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে ধর্মপাশা ও মধ্যনগর উপজেলার দশ ইউনিয়নের মধ্যে নির্বাচিত ৩ জন শ্রেষ্ঠ কৃষককেও সম্মাননা পদক প্রদান করা হয়েছে। পদক প্রাপ্ত কৃষকরা হলেন,মধ্যনগরের বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের তরমুজ চাষী বজলু মিয়া, ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের তরমুজ চাষী কৃপাময় সরকার এবং ওই উপজেলার ধর্মপাশা সদর ইউনিয়নের চীনাবাদাম চাষী ওয়াসিম মিয়া।
গত ১৭ জুন (শনিবার) সকাল ১০টায় সিলেট নগরীর ‘হোটেল রোজ ভিউ’ এর কনফারেন্স রুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক বাদল চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব রবীন্দ্র শ্রী বড়ুয়া।বিশেষ অতিথি জনাব তাইজুল ইসলাম পাটোয়ারী এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রকল্প পরিচালক জনাব রকিব উদ্দিন।
উল্লেখ্য যে, উক্ত অনুষ্ঠানে সিলেট বিভাগের চার জেলার প্রতি উপজেলায় ৩জন করে ১২০ জন কৃষক এবং উপজেলা ভিত্তিক ১জন করে ৪০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা, জেলা ভিত্তিক১ জন করে ৪ জন উপজেলা কৃষি অফিসার এবং ০৪ জন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শ্রেষ্ঠ কর্মকর্তার সম্মাননা ও পুরস্কার প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ০:১৩:৪৫ ● ৩১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ