এমন একটা মানুষ দেখান যে নিঃস্বার্থভাবে দেশের জন্য কাজ করবে-শেখ হাসিনা

Home Page » অর্থ ও বানিজ্য » এমন একটা মানুষ দেখান যে নিঃস্বার্থভাবে দেশের জন্য কাজ করবে-শেখ হাসিনা
সোমবার ● ২৬ জুন ২০২৩


জাতীয় সংসদে বাজেট সমাপনী আলোচনায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বঙ্গ-নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এমন একটা মানুষ দেখান যে নিঃস্বার্থভাবে দেশের জন্য কাজ করবে। উন্নয়নশীল দেশ হিসেবে উন্নতি করতে হলে সরকার হিসেবে আওয়ামী লীগকেই দরকার।  জাতীয় সংসদে বাজেট সমাপনী আলোচনায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, আমরা অনেক কথা শুনি, আজকেই সরকার ফেলে দিব, কালকে এটা করব, ওইটা করব। এই যে আমরা উন্নয়নশীল দেশ হিসেবে মর্যাদা পেলাম, আওয়ামী লীগ যদি ক্ষমতায় না থাকে তবে এটা বাস্তবায়ন করবে কে? আমাকে একটা লোক দেখান যে নিঃস্বার্থভাবে দেশের জন্য কাজ করবে। যদি দেখাতে পারেন তবে আমার কোনো আপত্তি নাই। আমরা জানি, উন্নয়নশীল দেশ হিসেবে উন্নতি করতে হলে সরকার হিসেবে আওয়ামী লীগকেই দরকার।

শেখ হাসিনা আরও বলেন, আমাদেরকে জনগণ বারবার ভোট দিয়ে ক্ষমতায় এনেছে বলেই আমরা দেশের সেবা করতে পেরেছি। দেশকে উন্নতির দিকে নিয়ে যেতে পেরেছি। দেশে ক্ষুধা-দারিদ্রের হার কমাতে পেরেছি। দেশ ডিজিটাল হয়েছে। বেকারত্বের হার এখন মাত্র তিন ভাগ। মানুষ অনলাইনে বসে এখন ইনকাম করে। আমরা ক্ষমতায় থাকলে স্মার্ট বাংলাদেশে পৌঁছে যাবে দেশ।

বাজেট প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, একটা কঠিন সময়ে এবারের বাজেট দেওয়া হচ্ছে। দেশে-বিদেশে সব জায়গায় জিনিসপত্রের দাম বেশি। রাশিয়া-ইউক্রেন যুদ্ধ, স্যাংশন সব মিলিয়ে উন্নত দেশগুলো যেখানে হিমশিম খাচ্ছে, সেখানে আমরা বাজেট দিতে পেরেছি সেটাই বড় কথা।

বাংলাদেশ সময়: ২০:৪৯:৪৮ ● ১৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ