পাসপোর্ট-টিকিট ছাড়াই সবার চোখ এড়িয়ে বিমানে ১০ বছরের শিশু !!

Home Page » জাতীয় » পাসপোর্ট-টিকিট ছাড়াই সবার চোখ এড়িয়ে বিমানে ১০ বছরের শিশু !!
বৃহস্পতিবার ● ১৪ সেপ্টেম্বর ২০২৩


বিমানে উঠে পড়া শিশু জোনায়েদ মোল্লা

বঙ্গ-নিউজ: কোনো ধরনের পাসপোর্ট-টিকিট ছাড়াই সবার চোখ এড়িয়ে কুয়েত এয়ারওয়েজের একটি বিমানে উঠে পড়ে একটি শিশু। ওই শিশুর নাম জোনায়েদ মোল্লা, বয়স মাত্র ১০ বছর। ১১ সেপ্টেম্বর, সোমবার রাত ৩টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শাহজালাল বিমানবন্দরে কুয়েত এয়ারওয়েজের ফ্লাইট কেইউ-২৮৪-এ পাসপোর্ট, বোর্ডিং পাস, টিকিট ছাড়াই উঠে পড়ে শিশুটি। বিমানটি উড্ডয়নের আগমুহূর্তে জানা যায়, শিশুটি ফ্লাইটের যাত্রী না। পরে তাকে বিমান থেকে নামিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিমানবন্দর থানার ওসি আজিজুল হক মিয়া বলেন, শিশুটি বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায়। বাড়িতে খবর দিলে তার চাচা ইউসুফ মোল্লা থানায় এসে শিশুকে নিয়ে যান।

শিশুটির চাচা ইউসুফ মোল্লা বলেন, আমারভাতিজা জোনায়েদ একটু চঞ্চল প্রকৃতির। সে মাঝে মধ্যে বাড়ি থেকে পালিয়ে যায়। আবার নিজে নিজেই ফিরে আসে।

শিশুটির চাচা আরও বলেন, এক সপ্তাহ আগে সে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে সোমবার রাতে বিমানবন্দর থানা থেকে আমাদের ফোন করা হলে তাকে নিয়ে আসি। এখন সে বাড়িতেই আছে।

বিমানে ওঠার ব্যাপারে শিশু জোনায়েদ মোল্লা জানায়, রাতে বিমানবন্দরে যাওয়ার পর কোনো কিছু না ভেবে শখের বশে বিমানে উঠে পড়ে। এ সময় সে বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের চোখ ফাঁকি দিয়ে বিমানের কাছে পৌঁছায়।

বাংলাদেশ সময়: ১১:১৫:৫৭ ● ২৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ