নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মাহবুবের গনসংযোগ

Home Page » প্রথমপাতা » নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মাহবুবের গনসংযোগ
শনিবার ● ২৩ সেপ্টেম্বর ২০২৩


তাহিরপুর উপজেলায় গনসংযোগ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাহবুব খান

সাজেদা আহমেদ, বিশেষ প্রতিনিধি,বঙ্গ-নিউজ :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মধ্যনগর উপজেলার বিভিন্ন হাট-বাজারে ও তাহিরপুর উপজেলায় গনসংযোগ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাহবুব খান।
কেন্দ্রীয় ছাত্রলীগের সদ্য বিদায়ী যুগ্ম সাধারণ সম্পাদক ও ধর্মপাশা উপজেলার বাখরপুর গ্রামের সন্তান, তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় এই সাবেক ছাত্রনেতা বেশ কিছু দিন যাবৎ সুনামগঞ্জ ০১সংসদীয় আসনের বিভিন্ন উপজেলায় হাট-বাজার ও গ্রামে গ্রামে বিরামহীনভাবে গণসংযোগ করে চলছেন।
সুনামগঞ্জ ০১ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে সর্বকনিষ্ঠ মাহবুব খান
বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার করে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে আবারো ভোট দেওয়ার জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে অনুরোধ জানাচ্ছেন। পাশাপাশি তিনি তার মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আশাবাদ ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইছেন এসব গণসংযোগ কর্মসূচিতে।
জানতে চাইলে তিনি বলেন, আমি নেত্রীর নির্দেশে মাঠে নেমেছি।তবে মনোনয়ন আমাকে না দিলেও, যিনি নৌকা প্রতীকের জন্য মনোনীত হবেন, সকলকে একসাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য কাজ করবো।
গতকাল শুক্রবার (২২সেপ্টেম্বর) দিন থেকে রাত পর্যন্ত তিনি নির্বাচনী এলাকার মধ্যনগরের মহিষখলা, ভোলাগঞ্জ, রূপনগর, বংশীকুন্ডা, চাপাইতি,নতুন বাজার ও তাহিরপুরের লামাগাও বাজারে গণসংযোগ করেছেন। এ সময়ে তার সাথে ছিলেন ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য আনোয়ার হোসেন খান, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আলম খান,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন সহ সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আবু জাহিদ, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোবারক হোসেন,উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আকন্দ প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৪:০০:০৮ ● ১৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ