দয়াল বড়ুয়া ঢাকা ১৮ আসনের সকল পূজা মণ্ডপে অনুদান দিলেন

Home Page » সারাদেশ » দয়াল বড়ুয়া ঢাকা ১৮ আসনের সকল পূজা মণ্ডপে অনুদান দিলেন
শনিবার ● ২১ অক্টোবর ২০২৩


দয়াল বড়ুয়ার শারদীয় শুভেচ্ছা

বঙ্গনিউজঃ   শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ঢাকা ১৮ আসনের সকল পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে ধারাবাহিক মতবিনিমিয় ও পূজা মণ্ডপে আর্থিক অনুদান দিলেন ঢাকা ১৮ আসনের  আসন্ন  সংসদ সদস্য পদপ্রার্থী দয়াল কুমার বড়ুয়া।

সম্প্রতি মতবিনিময় সভায় খিলক্ষেত থানা ও ওয়ার্ড পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কাঁঠালদিয়া শ্রী শ্রী দুর্গা মন্দির,ডুমনী কালী মন্দির,পাতিরা ঋষিপাড়া কালী মন্দির, লেকসিটি কনকর্ড পূজা উদযাপন কমিটি, খিলক্ষেত সনাতন সেবা সংঘসহ বিভিন্ন পূজা উদযাপন কমিটির সিনিয়র নেতৃবৃন্দ।

দয়াল বড়ুয়া  ঢাকা ১৮ আসনের সকল পূজা মণ্ডপে অনুদান দিলেন

সভা শেষে ঢাকা ১৮ আসনের আগামীর পরিবর্তনের স্বপ্নদ্রষ্টা জনাব দয়াল কুমার বড়ুয়া সবাইকে শারদীয় দূর্গা পুজার শুভেচ্ছা জানান এবং পূজা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ব্যক্তিগত পক্ষ থেকে প্রণামী প্রদান করেন। সাথে সাথে যে-কোন পরিস্থিতিতে সকল সনাতনী ভাই-বোনদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন এবং পূজা চলাকালীন প্রতিটি মন্দির পরিদর্শন করবেন বলে আশ্বাস দেন।

তুরাগ থানার অন্তর্ভুক্ত পুজা মন্ডপ সমূহ: উত্তমবাবুর বাড়ি দূর্গাপুজা মন্দির, ধউর, চৌরাস্তা, তুরাগ। ধউর ঋষি পাড়া সার্বজনীন পুজা মন্দির, তুরাগ। ধউর পূর্ব পাড়া সার্বজনীন পুজা মন্দির, ধউর, তুরাগ। ডিয়াবাড়ি সার্বজনীন পুজা কমিটি, তুরাগ। ধউর-আশুলিয়া সার্বজনীন দূর্গা মন্দির, আশুলিয়া, তুরাগ। ধউর ঘোষবাড়ি দূর্গা মন্দির, স্বর্গীয় হীরালাল ঘোষের বাড়ি, ধুউর, তুরাগ। শ্রী শ্রী সার্বজনীন দুর্গা মন্দির, শোলহাটি, তুরাগ। শ্রী শ্রী সার্বজনীন মান্দুরা দুর্গা মন্দির কমিটি, মান্দুরা, তুরাগ। তাফালিয়া সার্বজনীন দুর্গা মন্দির,আ তুরাগ। চান্দুরা সার্বজনীন দুর্গা মন্দির কমিটি। শোলহাটি হাজারী পাজারি বাজারি যুব সংঘ,তুরাগ ।

উত্তরখান ও দক্ষিণখানের অর্ন্তগত-মৈনারটেক সার্বজনীন শ্রী শ্রী দুর্গাপূজা, উত্তরখান,কুমুদখোলা সার্বজনীন শ্রী শ্রী লক্ষী ও দূর্গা মন্দির,উত্তরখান। আমাইয়া দত্তবাড়ী,কাচঁকুড়া, উত্তরখান,উত্তরা। মাউছাদ স্বপ্ননীল হিন্দু সেবাসংঘ, উজামপুর, উত্তরখান। শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির,সিভিল এভিয়শন ঈশ্বাল কলোনি, মোল্লারটেক, দক্ষিণখান।

দয়াল বড়ুয়া  ঢাকা ১৮ আসনের সকল পূজা মণ্ডপে অনুদান দিলেন

উল্লেখ্য, খিলক্ষেতে ৬ টি, তুরাগে ১২ টি,উত্তরখান ও দক্ষিণখানে ৬টি এবং বিমানবন্দর এলাকায় ১টি মোট ২৪ টি পুজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেন।

বাংলাদেশ সময়: ০:০৪:৪৪ ● ৫৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ