হত্যা নাকি আত্মহত্যা? রহস্যই রেখে গেলেন হুমাইরা হিমু

Home Page » জাতীয় » হত্যা নাকি আত্মহত্যা? রহস্যই রেখে গেলেন হুমাইরা হিমু
শুক্রবার ● ৩ নভেম্বর ২০২৩


ফাইল ছবি হুমাইরা হিমু

বঙ্গনিউজঃ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম। তিনি বলেন, অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন। আজ সাড়ে তিনটার দিকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা হিমুকে মৃত ঘোষণা করেন।

তবে কি কারণে তিনি মারা গেছেন তা এখণও জানা যায়নি। । কী হয়েছিল সেটা পরে জানানো হবে বলে জানিয়েছেন নাসিম।

তিনি আরও বলেন, ‘শুনেছি, একজন যুবক হিমুকে হাসপাতালে নিয়ে যায়। এরপর সেই যুবক তার মোবাইলসহ পালিয়ে গেছেন। হাসপাতালে শিল্পী সংঘের পক্ষ থেকে উর্মিলা শ্রাবন্তী কর ও রওনক হাসান হাজির হয়েছেন। তারা বিস্তারিত জেনে জানানোর পরই বলতে পারব মৃত্যুর আসল কারণ।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে উত্তরা বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) মোর্শেদ আলম বলেন, ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন বলে শুনেছি। খবরটি জানার পর উত্তরা পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। কীভাবে তিনি মারা গেছেন, বিস্তারিত জানার চেষ্টা চলছে।

হুমায়রা হিমু মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয় ২০০৬ সালে অভিনয়ে আসেন। টেলিভিশন ‘ছায়াবীথি’ নাটকে প্রথম অভিনয় করেন তিনি। একই বছর (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক নাটক অভিনয় করে আলোচিত হয়েছিলেন।

কিছুদিন আগে ‘চাপাবাজ’, ‘ বাকেরখনি’, ‘বউ বিরোধ’, ‘গোলমাল’, ‘নানান রঙের মানুষ’ ও ‘গিনিস বুকে নাম’ নাটকগুলোতে অভিনয় করেছেন

বাংলাদেশ সময়: ১:২৪:১৮ ● ১৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ