আ.লীগের ৬ নেতাকর্মীকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করেন দুর্বৃত্তরা

Home Page » সারাদেশ » আ.লীগের ৬ নেতাকর্মীকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করেন দুর্বৃত্তরা
শুক্রবার ● ৩ নভেম্বর ২০২৩


রাণীনগর


বঙ্গনিউজঃ  
নওগাঁর রাণীনগরে দাওয়াত খেয়ে মোটরসাইকেলযোগে ফেরার পথে আওয়ামী লীগের ৬ নেতাকর্মীকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের রেলগেট-ঝিনা সড়কের বিষ্ণপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। এতে আহত হয়েছেন আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতাকর্মী। এ সময় দুর্বৃত্তরা আওয়ামী লীগ নেতাকর্মীদের একটি মোটরসাইকেল ভাঙচুর করেন।

আহতরা হলেন— উপজেলা আওয়ামী লীগের সদস্য জয়নাল সরদার (৫৫), যুবলীগের সদস্য জুয়েল (৩৬) ও ময়নুল খন্দকার (৪২)। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাতেই ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩৫ জনকে আসামি করে রাণীনগর থানায় মামলা করা হয়েছে।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু বলেন, বড়বাড়িয়া এলাকা থেকে দাওয়াত খেয়ে আমাদের ৬ নেতাকর্মী ৩টি মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। পথে তাদের পথরোধ করে অতর্কিত হামলা চালিয়েছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। ওই মুহুর্তে মোটরসাইকেল ভাঙচুরসহ নেতাকর্মীদের লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করা হয়েছে। এতে আমাদের তিন নেতাকর্মী আহত হয়েছেন।

রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিম রেজা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে— অন্তত ৩টি ককটেল বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় রাতেই থানায় মামলা হয়েছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১২:৩৫:১২ ● ১১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ