শাকিব খান একটি ফুল প্যাকেজ : সুবাহ

Home Page » বিনোদন » শাকিব খান একটি ফুল প্যাকেজ : সুবাহ
রবিবার, ২০ ডিসেম্বর ২০২০



ফাইল ছবি

মোঃ সুমন হোসেন ,বঙ্গনিউজঃ  শাকিব খান আমার অনেক পছন্দের নায়ক। তিনি এই সময়ের স্বপ্নের নায়ক। তার সঙ্গে আমার ছবি করার ইচ্ছা আছে, জানি না কতটুকু কী হবে, দেখা যাক… শাকিব খান সম্পর্কে এভাব মূল্যায়ণ করছিলেন শাহ হুমায়রা সুবাহ। ইতোমধ্যে বেশ ক’টি চলচ্চিত্রে অভিনয় করেছেন সুবাহ। যার মধ্যে বসন্ত বিকেল নামে একটি ছবি মুক্তির আলো দেখতে যাচ্ছে শিগগির।

এরইমধ্যে ‘মন বসেছে পড়ার টেবিলে’ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন সুবাহ। গত সন্ধ্যায় রাজধানীর বিজয় নগর এলাকার একটি চাইনিজ রেস্তোরাঁয় ছবির মহরত হয়য়ে গেল। সেখানেই অনুষ্ঠানের এক ফাঁকে কালের কণ্ঠের সঙ্গে কথা বললেন সুবাহ। এই সময়ের শীর্ষ নায়ক শাকিব খান সম্পর্কে অনেক উচ্চধারণা পোষণ করলেন সুবাহ। যার কারণগুলোও খুব সুক্ষ্মভাবে বিশ্লেষণ করলেন সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচিত-সমালোচিত্র ‘চিত্রনায়িকা’ তকমা পেতে যাওয়া সুবাহ।

সুবাহ বলেন, শাকিব খান একটি ফুল প্যাকেজ। নাচ, অভিনয়, সব দিক থেকেই শাকিব খান পারফেক্ট। সালমান শাহ যেমন সকলের স্বপ্নের নায়ক। এই সময়ের স্বপ্নের নায়ক হলো শাকিব খান। শাকিব খানের বাইরে আমি সেভাবে বলতে পারবো না কারো সম্পর্কে তবে সাইমন সাদিক ভাইয়ার সঙ্গেও আমার অভিনয়ের আগ্রহ রয়েছে।

একটি ছবি মুক্তি না পেয়েও ইতোমধ্যে চারটি ছবিতে অভিনয় করে ফেলেছেন। অনেকগুলো ছবির প্রস্তাব ঝুলে রয়েছে বলে জানালেন সুবাহ। এছাড়াও তিনটি ছবির সাক্ষর করা রয়েছে। একটির মহরত হয়য়ে গেল। ছবি মুক্তির আগেই এতো ছবি কিভাবে?

এমন প্রশ্ন করা হলে সুবাহ বলেন, আসলে এই প্রশ্নের উত্তর দিতে পারবেন পরিচালক কিংবা প্রযোজক। যারা ছবি নির্মাণ করছেন তারা ভাবছেন হয়তো একদম নতুন মুখ নেবেন, আর সামান্য জানাশোনা থাকলে ভালো হয়। সেক্ষেত্রে আমি প্রথম ছবি সম্পূর্ণ করার পর কিছুটা অভিজ্ঞতা অর্জন করেছি। হয়তো এটাকে বিবেচ্য নিয়ে পরের ছবিগুলোতে সুযোগ পেয়েছি।

বসন্ত বিকেলের মুক্তির সময় জানিয়ে সুবাহ বলেন, আমি খুবই সৌভাগ্যবান যে এমন একটি চলচ্চিত্রে অভিনয় করছি। যেহেতু চলচ্চিত্রটির নাম ‘মন বসেছে পড়ার টেবিলে’ সেহেতু মন দিয়েই অভিনয় করার চেষ্টা করবো। এটি আমার ষষ্ঠ চলচ্চিত্র। আমার প্রথম কাজ ‘বসন্ত বিকেল’। যেটি আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে। আপনারা সবাই মাহি কথাচিত্রের প্রত্যেকটি চলচ্চিত্রর জন্য দোয়া করবেন। দোয়া করবেন আমার জন্যও।

মাহি কথাচিত্রের ব্যানারে মোস্তাফিজুর রহমানের কাহিনী অবলম্বনে রোমান্টিক ত্রিভুজ প্রের গল্প নিয়ে ‘মন বসেছে পড়ার টেবিলে’ শিরোনামে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। এতে আরো অভনয় করেছেন আশিক চৌধুরী, পীরজাদা শহিদুল হারুন, রেবেকা, শামীম আহমেদসহ আরো অনেকেই।

বাংলাদেশ সময়: ১৩:৫৫:২৭   ২৩০ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিনোদন’র আরও খবর


ব্রাজিলের টানা ছয়বার জয়
ডিম পাড়ছে না মুরগি অভিযোগ থানায়!!
শাওন পান্থের কাব্যগ্রন্থ “আজ তোমার সুবর্ণজয়ন্তী মেয়ে” এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত
বঙ্গবন্ধুর এক নববর্ষ - স্কোয়াড্রন লিডার(অব) সাদরুল আহমেদ খান
ড. সুমন কুমার পান্ডের দুটি গ্রন্থ বইমেলায় পাঠকেরা নিঃশেষ করে নিলেন; প্রথম মুদ্রনের সব বই বিক্রি !!
মহান ভাষাশহীদ দিবস উপলক্ষে দর্পণ থিয়েটার সিলেটের একুশের কথা, একুশের গান-এর আয়োজন
কলকাতার বাগুইআটি নৃত্যাঙ্গন এর সরস্বতী পূজোর সাংস্কৃতিক আয়োজন
বডিগার্ডকে বিয়ে করলেন হলিউডের অভিনেত্রী পামেলা
নুসরাতের হুমকি পারলে আমায় ধর্ষণ করে দেখাক
আবারো বিয়ের পিড়িতে বসলেন হাবিব ওয়াহিদ

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement