আই-ট্রিপলি এনএউবি স্টুডেন্ট শাখার দু’বছর উদযাপন।

Home Page » পড়ালেখা ও সাজেশন্স।। » আই-ট্রিপলি এনএউবি স্টুডেন্ট শাখার দু’বছর উদযাপন।
শনিবার, ১২ জুন ২০২১



ফাইল ছবি

বঙ্গনিউজঃ৭ই জুন, আই-ট্রিপলি শিক্ষার্থী শাখা তাদের দ্বিতীয় বর্ষে প্রবেশ করেছে। গৌরব ও সাফল্যের সাথে এই দু’বছর অতিবাহিত হওয়ার উপলক্ষে আই-ট্রিপলি এনইউবি স্টুডেন্ট ব্রাঞ্চ কর্তৃক নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ক্যাম্পাসে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

আমাদের সম্মানিত অধ্যাপক ডঃ নজরুল ইসলাম, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর প্রো-উপাচার্য ও ডিন, সেখানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ট্রিপলি বিভাগের প্রধান

আমাদের প্রিয় শিক্ষক ডা. ইঞ্জিনিয়ার. নাসির উদ্দিন, আই-ট্রিপলি এনইউবি শিক্ষার্থী শাখার প্রতিষ্ঠাতা উপদেষ্টা এবং স্পিক ঢাকা এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার. মোঃ আশরাফুল আরেফিন, সহকারী অধ্যাপক,ট্রিপলি বিভাগ, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এবং আই-ট্রিপলি এনইউবি ছাত্র শাখার প্রতিষ্ঠাতা উপদেষ্টা।

এছাড়াও আমাদের মধ্যে উপস্থিত ছিলেন আমাদের প্রিয় শিক্ষক মোহাম্মদ শফিউল আলম, সিনিয়র প্রভাষক, ট্রিপলি বিভাগ, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ। অনুষ্ঠানে তিনি অধিবেশন সভাপতির দায়িত্বে ছিলেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ট্রিপলি বিভাগের সিনিয়র প্রভাষক এস এম সাজ্জাদ হোসেন রাফিন, এনইউবি এবং আই-ট্রিপলি এনইউবি ছাত্র শাখার বর্তমান কাউন্সেলর ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমাদের নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ট্রিপলি বিভাগের সম্মানিত শিক্ষক এবং কো-অর্ডিনেটররা।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আই-ট্রিপলি এনইউবি ছাত্র শাখার প্রতিষ্ঠাতা চেয়ারপারসন মোশারফ আদনান এবং বর্তমান সকল নির্বাহী সদস্যরা।

অনুষ্ঠানে আমাদের সম্মানিত অতিথিরা তাদের মূল্যবান বক্তৃতা দিয়েছিলেন এবং কীভাবে সংগঠনটিকে এগিয়ে নিয়ে যেতে হবে এবং ভবিষ্যতের পরিকল্পনাগুলি নিয়ে আলোচনা করা যায় সে সম্পর্কে অনুপ্রেরণা দিয়েছিলেন এবং অনুষ্ঠানে আমাদের সম্মানিত প্রধান অতিথি আশ্বাস দিয়েছিলেন যে নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ সর্বদা শিক্ষার্থীদের পাশে রয়েছে।
অনুষ্ঠানে, বর্তমান এবং অতীত সদস্যরা তাদের কার্যক্রম এবং পরিকল্পনা সম্পর্কে কথা বলেছিলেন, বিগত দুই বছরের কার্যক্রম সম্পর্কে একটি বিশেষ উপস্থাপনা প্রতিবেদনও দেখিয়েছিলেন।

উক্ত প্রোগ্রামটি সুন্দর করতে আমাদের সার্বিক সহযোগিতা করেছে আন্তর্জাতিক সংস্থা স্টিক , স্পিক ঢাকা বিভাগের অপারেশনাল প্রধান প্রমিস রেজা আমাদের মাঝে উপস্থিত ছিল, তার অনুপ্রেরণামূলক বক্তৃতা দিয়ে আমাদের প্রোগ্রামটিকে আরও সুন্দর করে তুলেছিল।

অনুষ্ঠানের একেবারে শেষে এসে আমরা সবাই অতিথিদের সাথে কেক কাটা অংশটি উদযাপন করেছি। সর্বোপরি, অভিনন্দন এবং সবাইকে ধন্যবাদ জানিয়ে আই-ট্রিপলি শিক্ষার্থী শাখা তাদের দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেছেন

ফাইল ছবি

বাংলাদেশ সময়: ১৪:৩৮:৩৭   ২২৬ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

পড়ালেখা ও সাজেশন্স।।’র আরও খবর


শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ বন্ধ!!
এসএসসি-এইচএসসি পরীক্ষা নভেম্বের অথবা ডিসেম্বেরেঃশিক্ষামন্ত্রী
টিকা দেওয়ার পর স্কুল খুলবে: প্রধানমন্ত্রী
অনলাইন শিক্ষাদান আরও জোরদার করতে হবে: ডা. দীপু মনি
আই-ট্রিপলি এনএউবি স্টুডেন্ট শাখার দু’বছর উদযাপন।

শিক্ষকদের সনদ যাচাই-এ তৎপর এনটিআরসিএ
ঢাবি ভর্তি পরীক্ষা হবে বিভাগীয় শহরে, এমসিকিউ ৪০ লিখিত ৪০
ঢাকা বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগের দাবিতে সিলেটে মানববন্ধন
দীর্ঘসময় ধরে অনলাইন ক্লাসের চাপে শিশুরা

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement