সাংবাদিকের রহস্যময় মৄত্য।

Home Page » সংবাদ শিরোনাম » সাংবাদিকের রহস্যময় মৄত্য।
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৩



1_jatrabarite-gulite.jpgবঙ্গ-নিউজ ডটকম : যাত্রাবাড়ীতে নিজ অফিসে গুলিবিদ্ধ দুর্জয় চৌধুরী দিপু (৪৭) নামে এক সাংবাদিক ও ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। তার মাথায় গুলির চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে নিহতের লাইসেন্স করা পিস্তল ও গুলির খোসা। সন্ধ্যা ৭টায় যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোডের তাজ সুপার মার্কেটের পঞ্চম তলার তিথী-বিথী মাল্টিমিডিয়া সেন্টার থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ। ব্যবসার পাশাপাশি তিনি সাপ্তাহিক অপরাধ দমন-এর যুগ্ম সম্পাদক বলে জানা গেছে। পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের ৪ কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য যাত্রাবাড়ী থানায় নেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসাপাতালে মর্গে পাঠানো হয়েছে।
ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ মিনহাজুল ইসলাম জানান, দুর্জয় চৌধুরী দিপুর তিথী-বিথী মাল্টিমিডিয়া সেন্টার ও ম্যানপাওয়ারের ব্যবসা রয়েছে। কয়েক বছর ধরেই তিনি এ ব্যবসা করছিলেন। সম্প্রতি তিনি বিভিন্ন দেশে লোক পাঠিয়েছেন। সমস্যা হওয়ায় কিছু লোক ফেরত আসে। এ নিয়ে ওই লোকজনের সঙ্গে তার ঝামেলাও হয়। ফেরত আসা লোকজন তাকে টাকার জন্য চাপ দিচ্ছিল। এছাড়া পরিবারের লোকজনের (ভাইবোন) সঙ্গেও তার ভালো কোনো যোগাযোগ ছিলো না। গতকাল দুপুর ১২টার দিকে নিহত দিপু নিজ অফিসে গিয়ে সব কর্মচারীকে বের করে দেন। কর্মচারীদের ওপর রাগারাগি করে বলেন, আমি না ডাকলে কেউ আসবে না। ৩ থেকে ৪ ঘণ্টা পার হয়ে যায়। এর মধ্যেও তার সাড়াশব্দ না পেয়ে কর্মচারীরা গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
তিনি আরও জানান, তার মাথায় একটি গুলির চিহ্ন পাওয়া গেছে। এছাড়া ঘটনাস্থল থেকে নিহতের নিজের লাইসেন্স করা পিস্তল, গুলি ও খোসা উদ্ধার করা হয়েছে। আশপাশের লোকজনের সঙ্গে কথা বলা হয়েছে। তারা সবাই বলছে, নিজের পিস্তলের গুলিতে দিপু নিজেই আত্মহত্যা করেছে। তবে নিহতের স্ত্রীর সঙ্গে এখনও কথা বলা যায়নি।
এ ঘটনায় পরিবারের লোকজনের পক্ষ থেকে গতকাল রাত পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ করলে তা-ও খতিয়ে দেখা হবে। এছাড়া ময়নাতদন্তের আত্মহত্যা নাকি অন্য কিছু, তা পরিষ্কার হবে বলে আশঙ্কা করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯:৩৭:২৪   ৫৬১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সংবাদ শিরোনাম’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ