সংলাপ চলাকালে সবাইকে অবাক করে আমাকে জড়িয়ে ধরেন গায়ের জোরে?

Home Page » বিনোদন » সংলাপ চলাকালে সবাইকে অবাক করে আমাকে জড়িয়ে ধরেন গায়ের জোরে?
রবিবার, ২১ অক্টোবর ২০১৮



বঙ্গ-নিউজঃ     মিটু আন্দোলনে এবার সরব হলেন অভিনেত্রী শ্রুতি হরিহরণ। এবার ৫৪ বছর বয়সী দক্ষিণী অভিনেতা অর্জুন সারজার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন ২৯ বছরের এই অভিনেত্রী। দু’বছর আগে অর্জুন অভিনয়ের সুযোগে কিভাবে তাকে যৌন হেনস্তা করেছিলেন শনিবার নিজের ফেসবুক পোস্টে সেটা শেয়ার করেন তিনি।

শ্রুতি লেখেন, তখন কেবল ডায়ালগ বলা শুরু হয়েছিল। ছবিতে আমি তার স্ত্রীর চরিত্রে। স্বামী-স্ত্রীর কিছু সংলাপ ছিল। কিন্তু সংলাপের বাইরে গিয়ে নিজে আলাদা স্ক্রিপ্ট সাজিয়ে ফেলেন তিনি। সংলাপ চলাকালে সবাইকে অবাক করে আমাকে জড়িয়ে ধরেন। গায়ের জোরে আমার শরীরটাকে টেনে একেবারে নিজের কাছে নিয়ে আসেন। তার হাত দু’টি তখন আমার পিঠে ওঠানামা করছিল। আমি বুঝতে পারছিলাম কিন্তু কিছুই বলতে পারছিলাম না। এরপর পরিচালককে অর্জুন ফিল্মের এই অংশে একটি ফোর প্লে’র দৃশ্যও রাখতে বলেন।

এই অভিনেত্রী জানান, সেদিন তিনি অত্যন্ত বিস্মিত হয়েছিলেন। কিন্তু অর্জুন সারজা সবার সামনে বিষয়টা এমনভাবে উপস্থাপন করছিলেন, যেন সবটাই তিনি অভিনয়ের স্বার্থে করছেন। তাই সেই মুহূর্তে কিছু বলতে পারেননি বলে দাবি করেন শ্রুতি।

তিনি বলেন, ছোটবেলা থেকে যার ছবি দেখে বড় হয়েছি, তার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছি, এটা ভেবে প্রথম থেকেই খুব উত্তেজিত ছিলাম। কিন্তু তাকে নিয়ে এভাবে ভুল ভাঙবে তা কল্পনাও করতে পারিনি।

শ্রুতি আরও জানান, সেদিন মেকআপ আর্টিস্ট ও সেটের কয়েকজনকে অর্জুনের অসৎ উদ্দেশ্যের কথা বলেছিলেন। তবে বৃহৎ পরিসরে প্রতিবাদ করার সাহস পাননি। #মিটু আন্দোলনই তাকে সেই সাহস জুগিয়েছে।

এই অভিনেত্রী স্ট্যাটাসে আরও লেখেন, আমার মনে হয়েছে অর্জুনের বোঝা উচিত, দু’জন অভিনেতার মধ্যে যে সুক্ষ্ম লাইন থাকে, তা অতিক্রম করা উচিত নয়। ক্ষমতা জাহির করে এমন কাজ করা উচিত নয়, যা অন্যকে আঘাত দেবে। #মিটু আন্দেলন আমাকে শক্তি দিয়েছে, আমাকে বুঝতে শিখিয়েছে, কোনো পুরুষই একজন নারীর ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ করতে পারেন না।

তিনি আরও লিখেছেন, এই ইন্ডাস্ট্রি (ফিল্ম) আমাকে অনেক কিছু দিয়েছে। আমার স্বপ্নপূরণে সাহায্য করেছে। এত কিছুর পরেও এটা বলতে আমার কষ্ট হচ্ছে যে, অনেক সময়ই আমি ভীষণ অসুরক্ষিত, হতাশ অনুভব করি।

অর্জুন সারজা অবশ্য এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তামিল, তেলুগু ও কন্নড় ভাষার ছবিতে অভিনয় করা অর্জুন বলেন, সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ। আমি বিস্মিত।

বাংলাদেশ সময়: ১৬:৪৫:১৮   ৬৫৫ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিনোদন’র আরও খবর


১৬ ব্যান্ডের সবচেয়ে বড় কনসার্ট আজ আর্মি স্টেডিয়ামে
এবার হিন্দি সিনেমার নায়িকা বাংলাদেশের জয়া আহসান
আজ আন্তর্জাতিক পুরুষ দিবস, —”পুরুষ ও ছেলেদের সাহায্য করো”
শুভ জন্মদিন সুরের পাখী রুনা লায়লা
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
রক্তাক্ত অমিতাভ বচ্চন হাসপাতালে
চঞ্চল,মেহজাবীন, তিশা, ফারিণ,পলাশ, শাহনাজ খুশি -সবাই গেলেন আমেরিকায়
দুই না তিন পুত্র সন্তানের বাবা শাকিব খান! সূত্রঃ জনকন্ঠ
শেখ হাসিনা বাংলাদেশে নারী ক্ষমতায়নের অগ্রদূত : স্পিকার ; ১০০০ নারী উদ্যোক্তা’র মধ্যে ৫ কোটি টাকার অনুদান প্রদান
বুবলীর সন্তানের বাবা শাকিব খান, বয়স আড়াই বছর

আর্কাইভ