পাকিস্তানি হানাদারদের গাড়িতে আমাদের জাতীয় পতাকা হতে পারেনা :কাদের সিদ্দিকী

Home Page » প্রথমপাতা » পাকিস্তানি হানাদারদের গাড়িতে আমাদের জাতীয় পতাকা হতে পারেনা :কাদের সিদ্দিকী
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৩



kader-siddik20120421173205.jpgবঙ্গ- নিউজ ডটকম : বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের প্রধান কাদের সিদ্দিকী বলেছেন, ‘জামায়াত নেতাদের গাড়িতে পতাকা তুলে দিয়ে বিএনপি অন্যায় করেছিল। কিন্তু পাকিস্তানের হানাদারদের গাড়িতে পতাকা তুলে দিয়ে চরম অন্যায় করেছে আওয়ামী লীগ। আমি এর বিচার চাই। এর বিচার চাওয়ার জন্য আজকে আমি আদালতে এসেছি।’
গতকাল সোমবার বেলা ১১টার দিকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের সামনে কাদের সিদ্দিকী এসব কথা বলেন। এর আগে মহানগর হাকিম হারুন-অর-রশিদের আদালতে কাদের সিদ্দিকীর বিরুদ্ধে একটি মানহানি মামলায় তাঁর জামিনের আবেদনের ওপর শুনানি হয়। শুনানি শেষে হাকিম তাঁর জামিন মঞ্জুর করেন।
আদালতে কাদের সিদ্দিকীর পক্ষে আইনজীবী উপস্থিত থাকলেও তিনি নিজেই শুনানি করেন। কাদের সিদ্দিকী বলেন, ‘আমি আত্মসমর্পণ করিনি। আদালত আমার প্রতি সমন জারি করেছেন। তাই আমি এসেছি। আমি জামিনের আবেদন জানাচ্ছি।’
স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীরের উদ্দেশে মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে রুহুল আমিন মজুমদার নামের এক ব্যক্তি গত ১৯ ফেব্রুয়ারি কাদের সিদ্দিকীর বিরুদ্ধে মানহানি মামলা করেন। মামলাটি গ্রহণ করেন আদালত। একই সঙ্গে কাদের সিদ্দিকীকে আদালতে হাজির হতে নির্দেশ দেন।
মামলায় অভিযোগ করা হয়, গত ৯ ফেব্রুয়ারি কাদের সিদ্দিকী ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কৃষক শ্রমিক জনতা লীগের সম্মেলনে বলেন, ‘রাজাকার স্বরাষ্ট্রমন্ত্রীকে রেখে যুদ্ধাপরাধীদের বিচার সম্ভব নয়।’ পরদিন বিভিন্ন গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়।

বাংলাদেশ সময়: ৯:১১:২৮   ৫০৬ বার পঠিত  




প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ