সাকিবের নিরাপত্তায় গানম্যান নিয়োগ

Home Page » খেলা » সাকিবের নিরাপত্তায় গানম্যান নিয়োগ
শুক্রবার, ২০ নভেম্বর ২০২০



 সাকিব

মোঃ সুমন হেসেন,প্রতিবেদক বঙ্গনিউজ : বুধবার (১৮ নভেম্বর) মিরপুরে অনুশীলনে এলে তার সঙ্গে গানম্যানকে দেখা যায়। গত রবিবার ( ১৫ নভেম্বর) রাত ১২টা ৭ মিনিটে ফেসবুকে ভিডিওতে এসে সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার বাসিন্দা মহসিন নামের এক যুবক সাকিবকে হত্যার হুমকি দেন। তিনিফেসবুক লাইভে এসে রামদা উঁচিয়ে এই হুমকি দেন। কলকাতায় গিয়ে কালীপূজার অনুষ্ঠান উদ্বোধন করায় তাকে হুমকি দেওয়া হয়।

মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, ‘সাকিব আল হাসান কয়দিন আগে দেশে আইছইন। কিছুদিন আগে তাইন হজে গেছিলা, তখন খুশি হইছিলাম। কিন্তু তাইন ইবার দেশে আইয়া আবার গেলাগি ইন্ডিয়াত পূজা উদ্বোধন করাত। ইটায় মুসলমানের কলিজায় আঘাত করছে। আমি ফাইলে তারে কোপাইয়া কোপাইয়া কাটিমু।’ এসময় তিনি একটি রামদা প্রদর্শন করেন।

এ সময় ওই যুবক সাকিব আল হাসানকে গালিগালাজ করে পাকিস্তানের ক্রিকেটারদের অনুসরণ করার পরামর্শ দেন।

সাকিবকে উদ্দেশ্য করে বলেন, ‘তুই কিতা পাকিস্তানের ক্রিকেটাররা দেখছস না? তোর তো তারারে দেখা উচিৎ। তুই মুসলমানের বাচ্চা হইয়া গেছোস পূজা উদ্বোধন করতে। কলিজাত তুই আঘাত দিছস। তোরে ফাইলে আমি কোপাইয়া কাটিমু।’

হুমকি দেওয়ার পর, ভোর ৬টা ৪ মিনিটে আবারো একটি লাইভ ভিডিওতে হাজির হন মহসিন। তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির উদ্দেশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান।

এ সময় তিনি বলেন, কারো চাপে এখন এ ভিডিওটি নির্মাণ করছেন না বরং সাকিবকে একটা সুযোগ দেওয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভ করছেন তিনি।

এসএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) এবিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, সাকিবকে প্রাণনাশের হুমকির বিষয়টি নজরে আসার পরপরই পুলিশ তাকে গ্রেফতার মাঠে নেমেছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পরে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান হুমকি পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ফেসবুক লাইভে এসে ক্ষমা চাইলেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

গত ২৯ অক্টোবর এক বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্ত হন সাকিব। ৬ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সফলতম এই তারকা। এরপর ভারতের কলকাতার কাঁকুড়গাছি সম্মিলিত সর্বজনীন শ্যামাপুজোর এক অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে ভারতে যান তিনি।

কলকাতায় কালী পূজার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ায় ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়া যুবক মহসিন তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জের রনসী গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে। র‌্যাব - ৯ এর সুনামগঞ্জ অঞ্চলের কোম্পানী কমান্ডার মো. ফয়সল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০:১৭:২০   ৫৪৫ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু
অসাধারণ জয় ও দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
আর্জেন্টিনার জয় ও বাংলাদেশের উল্লাস -ভিডিও পোস্ট করল ফিফা
আজ মেসির জন্য মেক্সিকোর বিরুদ্ধে খেলাটি ‘বাঁচা-মরার লড়াই’
বিশ্ব কাপ ফুটবলে ইরানের কাছে হেরে গেল ওয়েলস
সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া ফুটবল দলের ১০ কোচ
হার দিয়ে মেসিদের বিশ্বকাপ শুরু
শুরুর বাঁশিতে ফুটবলের পৃথিবী

আর্কাইভ