সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের বাড়ইপাড়া শাখা কমিটি গঠন

Home Page » আজকের সকল পত্রিকা » সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের বাড়ইপাড়া শাখা কমিটি গঠন
রবিবার, ২২ নভেম্বর ২০২০



 ---

ফজলুল হক, বঙ্গ নিউজঃ গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন(রেজিঃ নং-১৫৭৩) এর অন্তরভূক্ত বাড়ইপাড়া শাখার দশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত ২১ অক্টোবর গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং সাধারন সম্পাদক স্বাক্ষরিত কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হলেও গতকাল ২১ নভেম্বর আনুষ্ঠানিক ভাবে এ কমিটির ঘোষনা দেয়া হয়। আগামী ২০২০-২০২৩ইং সাল পর্যন্ত তিন বছরের জন্য ওই কমিটি গঠন করা হয়। গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন বাড়ইপাড়া শাখা কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শফি উদ্দিন মৃধাকে সভাপতি, সাবেক সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলামকে সাধারন সম্পাদক ও মোঃ হুমায়ুন কবিরকে সাংগঠনিক সম্পাদক করে দশ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়। এছাড়াও কার্যনির্বাহী কমিটিতে মোঃ লেহাজ উদ্দিনকে কার্যকরী সভাপতি, মোঃ আব্দুল আওয়াল মোল্লাকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুস সালাম মন্ডলকে সহ-সভাপতি, আব্দুল হালিমকে সহ-সাংগঠনিক সম্পাদক, ফারুক হোসেনকে কোষাধ্যক্ষ, আনোয়ার হোসেনকে দপ্তর সম্পাদক ও সুলতান হোসেনকে প্রচার সম্পাদক করা হয়েছে।

---

সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জানান, গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির খাঁন সাহেবকে বাড়ইপাড়া শাখার দশ সদস্য বিশিষ্ঠ একটি সুন্দর কমিটি উপহার দেয়ার জন্য শাখার সকল সদস্যদের পক্ষথেকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা শাখার সকল পরিবহন চালক ও শ্রমিক ভাইদের স্বার্থে সবসময় নিষ্ঠার সাথে কাজ করে যাবো।

---

সভাপতি সফি উদ্দিন মৃধা জানান, আমাদেরকে যে দায়িত্ব দেয়া হয়েছে আমরা তা পালন করে এ শাখার সকল পরিবহন চালক ও শ্রমিক ভাইদের সুসংগঠিত করে তাদের কল্যানে কাজ করে যাবো।

বাংলাদেশ সময়: ২২:৫৭:৪৪   ৬৫৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন হাজী মোহাম্মদ হারিজ খান
সেরে উঠলেন ক্যানসার রোগীরা
আশুলিয়ায় খুশবু রেস্তোরাঁ উদ্বোধন
ধর্মপাশায় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে শিক্ষকদের কর্মসূচী
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
বিশ্বব্যাপী প্রবাসীদের প্রতি দায়িত্ব পালনে কূটনীতিকদের আন্তরিক হতে হবে: শেখ হাসিনা
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন

আর্কাইভ