বাঁচতে চান ক্যান্সার আক্রান্ত শিক্ষা ক্যাডার শাহাদৎ

Home Page » সারাদেশ » বাঁচতে চান ক্যান্সার আক্রান্ত শিক্ষা ক্যাডার শাহাদৎ
শুক্রবার, ৪ জুন ২০২১



শাহাদৎ হোসেন

এম রশিদ আলী জেলা প্রতিনিধি, কুড়িগ্রামঃ ৩৭তম বিসিএসে শিক্ষা ক্যাডার হয়ে কুড়িগ্রাম সরকারি কলেজে দর্শন বিভাগের প্রভাষক হিসেবে যোগদেন দরিদ্র পরিবারের সন্তান শাহাদৎ হোসেন। চাকরিতে যোগদানের পর পরিবারকে নিয়ে সুন্দর ভাবে চলছিল তার জীবন কিন্তু এরমধ্যেই ব্লাড ক্যান্সারে আক্রান্ত হন ২৯ বছর বয়সী শাহাদৎ। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হেমাটোলজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. মোহাম্মদ আব্দুল আজিজের অধীনে (ব্লক-সি, কেবিন নং-৩১৫) চিকিৎসাধীন রয়েছেন।
তবে শিক্ষক শাহাদৎ-এর অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে জরুরি ভিত্তিতে সিঙ্গাপুর অথবা ভারতে স্থানান্তর করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তার চিকিৎসার জন্য কমপক্ষে ৮০ লাখ টাকার প্রয়োজন। কিন্তু তার দরিদ্র পিতার পক্ষে এতো টাকা যোগাড় করা সম্ভব নয়।
নিজ অর্থ ব্যয়ে তাদের পক্ষে ঢাকায় থেকে চিকিৎসা করারও সামর্থ্য নেই। এমন পরিস্থিতিতে কুড়িগ্রাম সরকারি কলেজ পরিবার তার পাশে দাঁড়িয়েছে। তারা প্রাথমিকভাবে ছয় লাখ টাকার অনুদান সংগ্রহ করে শাহাদৎ এর বাবার হাতে তুলে দিয়েছেন। যা দিয়ে তার চিকিৎসা কার্যক্রম শুরু হয়েছে।
এমন পরিস্থিতিতে শিক্ষক শাহাদৎ হোসেনের বাবা আনারুল হক সন্তানের চিকিৎসা সহায়তার জন্য প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রীসহ দেশবাসীর কাছে আবেদন জানিয়েছেন। সবার সম্মিলিত সহায়তায় হয়তো বেঁচে যাবে দরিদ্র তরুণ শিক্ষক শাহাদৎ। হাসি ফুটবে তার বাবা-মা, বোনসহ পরিবারের সবার মুখে।
শাহাদৎ হোসেনের গ্রামের বাড়ি রংপুর সদর উপজলার মমিনপুর গ্রামে। পিতার নাম মো. আনারুল হক। তার চিকিৎসার ব্যয় বহনের জন্য সোনালী ব্যাংক, কুড়িগ্রাম শাখায় একটি হিসাব খোলা হয়েছে। যা কলেজের অধ্যক্ষসহ আরও দু’জন কর্মকর্তার যৌথ স্বাক্ষরে পরিচালিত হচ্ছে। এছাড়া তাকে বিকাশ ও নগদ হিসাবেও সহায়তা করা হবে।

মো. শাহাদৎ হোসেনকে চিকিৎসা সহায়তা পাঠানোর হিসাব নম্বর : ৫২০৮৪০১০২৮৫২৪, রাউটিং নম্বর: ২০০৪৯০৪০৭, সোনালী ব্যাংক লিমিটেড, কুড়িগ্রাম শাখা। বিকাশ: ০১৭১৬ ৫৮৩৩৬৯ এবং নগদ: ০১৭১৬ ৫৮৩৩৬৯।

বাংলাদেশ সময়: ১৯:৪০:৪৮   ৭৫০ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
রাস্তায় সমাবেশের অনুমতি দেয়া যাবে না বিএনপিকে : ডিএমপি কমিশনার
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান

আর্কাইভ