ভাঙ্গায় পরকিয়ার অভিযোগ এনে পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় পরকিয়ার অভিযোগ এনে পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম
সোমবার, ১৪ জুন ২০২১



পল্লী চিকিৎসক শফিকুল ইসলাম হামলার পরে রক্তাক্ত অবস্থায় (বামে) ও চিকিৎসাধীন অবস্থায় (মাঝে), চিকিৎসাধীন অবস্থায় সলেমান মাতুব্বর (ডানে)
বঙ্গ-নিউজ ডেক্সঃ-
ফরিদপুরের ভাঙ্গায় পরকিয়ার অভিযোগ এনে শফিকুল ইসলাম (৬৭) নামক এক পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার উপজেলার চুমুরদী ইউনিয়নের চুমুরদী এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে অহিদুজ্জামান অপু ও সলেমান মাতুব্বর সহ ৪/৫ জনের বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন হামলার শিকার ঐ চিকিৎসকের ছেলে। এ ঘটনায় পল্লী চিকিৎসক শফিকুল ইসলাম ও সলেমান মাতুব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, ইতোপূর্বে এলাকার বিভিন্ন বিষয়াদি নিয়ে অভিযুক্তদের সাথে তাদের বিরোধ চলছিল। তাদেরকে মারধর করার জন্য বিভিন্ন সময়ে ষড়যন্ত্র করে সুযোগ খুঁজতে থাকে অভিযুক্তরা। রবিবার ভোর রাতে জরুরী ফোন পেয়ে অহিদুজ্জামান অপুর মেঝ চাচিকে (৪৫) চিকিৎসা ও ওষুধ দেয়ার জন্য ঐ চিকিৎসক তাদের বাড়ীতে যাচ্ছিল। পথিমধ্যে নুরুল হক মাতুব্বর ও কহিনুর মাতুব্বরের বাড়ীর সামনে পৌছালে অভিযুক্তরা ঐ চিকিৎসকের গতিরোধ করে তাকে বেঁধে ফেলে। পরে দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায় কোপ দেয়, এ সময় তার ডান চোখের নিচে গুরুতর জখম, তিনটি দাঁত ও বাম হাত ভেঙ্গে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অপরদিকে সলেমান মাতুব্বর বলেন, গভীর রাতে ঘুম ভাঙ্গলে দেখি আমার পাশে আমার স্ত্রী নেই। তাকে খুঁজতে ঘর থেকে বের হলে দেখী আমার মেঝ ভাবী বাড়ীর অপর পাশে শফিকুলের সাথে অপৃতিকর অবস্থায় রয়েছেন। পরে তাদের সাথে আমার ধস্তাধস্তি হয়। এ সময় অপু ও অন্যান্নরা এগিয়ে এসে আমাকে উদ্ধার করেন।

বাংলাদেশ সময়: ১৭:৪৮:৫৫   ৯১৯ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ