ভাঙ্গায় জেলা মিনিবাস মালিক গ্রুপের সদস্যকে ফুলেল শুভেচ্ছা

Home Page » প্রথমপাতা » ভাঙ্গায় জেলা মিনিবাস মালিক গ্রুপের সদস্যকে ফুলেল শুভেচ্ছা
সোমবার, ৬ সেপ্টেম্বর ২০২১



ফরিদপুর জেলা মিনিবাস মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদ (২০২১-২০২৩) নির্বাচনে মোঃ সোবহান মুন্সী সদস্য নির্বাচিত হওয়ায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়
ব্যুরো চিফ, ফরিদপুরঃ-
ফরিদপুরের ভাঙ্গায় জেলা মিনিবাস মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদ (২০২১-২০২৩) নির্বাচনে বিপুল ভোটে সদস্য নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। রবিবার সন্ধ্যায় স্থানীয় ফাইভ ষ্টার সুপার মার্কেটে অবস্থিত ফ্লেভার ফুড ক্যাফেতে বঙ্গবন্ধু ক্লাব, সেনশেসন ক্লাব, রেডক্রিসেন্ট ভাঙ্গা থানা ইউনিট ও ফরিদপুর-ঢাকাস্থ ভাঙ্গা ছাত্র ইউনিটের যৌথ আয়োজনে মোঃ সোবহান মুন্সীকে এ অভ্যর্থনা দেয়া হয়।
ভাঙ্গা পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির মুন্সীর সভাপতিত্বে বক্তব্য রাখেন নব নির্বাচিত সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সোবহান মুন্সী। তিনি বলেন, আমি আপনাদের ভালোবাসায় সিক্ত, ফরিদপুর জেলা মিনিবাস মালিক গ্রুপকে দূর্ণীতি মুক্ত রাখতে সকলের দোয়া প্রার্থণা করছি। এ ছাড়াও তিনি বলেন, এ নির্বাচনে আমাদের প্যানেলকে জয়ী করতে ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) সার্বক্ষনিক অভিভাবকের ভূমিকা পালন করেছেন। আমি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এ সময় উপস্থিত ছিলেন ভাঙ্গার ট্রাফিক ইন্সপেক্টর মীর আনোয়ার হোসেন, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক, প্রেসক্লাবের সভাপতি মজিবর রহমান মুন্সি, সাংবাদিক দিলিপ কুমার দাশ, সাংবাদিক অজয় দাশ, সাবেক ওয়ার্ড কাউন্সিলর হাসমত ফকির, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, শ্রমিক ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীবৃন্দ প্রমুখ।
বঙ্গ-নিউজের ফরিদপুরের ব্যুরো চিফ মাসুম আল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন গোডাউন মসজিদের ঈমাম মোঃ জোনায়েত হোসেন। পরে নব নির্বাচিত সদস্য ও অতিথিদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আয়োজকবৃন্দ, প্রেসক্লাবের নেতৃবৃন্দ, মহিলা কলেজের প্রতিনিধিবৃন্দ। দেশ ও জনগণের কল্যানে বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২০:০৭:৪৫   ১০৩০ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ