উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ডিগ্রী তৃতীয় বর্ষের ছাত্রী নিখোঁজ

Home Page » সংবাদ শিরোনাম » উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ডিগ্রী তৃতীয় বর্ষের ছাত্রী নিখোঁজ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১



নিখোঁজ  ছাত্রী

ঝিনাইদহ প্রতিনিধি, বঙ্গ-নিউজঃ   ঝিনাইদহের মহেশপুর শহর থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ডিগ্রী তৃতীয় বর্ষের ছাত্রী শামছুন্নাহার (২৪) নিখোঁজ হয়েছেন। তাকে খুজে পাওয়া যাচ্ছে না।এ ঘটনায় মহেশপুর থানায় একটি জিডি করা হয়েছে।

নলডাঙ্গা আনোয়ারা খান প্রি-ক্যাডেটের শিক্ষক শামছুন্নাহার কালীগঞ্জ উপজেলার সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়নের ভাটপাড়া গ্রামের জামাল ড্রাইভারের মেয়ে।

পারিবারিক সুত্রে জানা গেছে,গত বৃহস্পতিবার শামছুন্নাহার মহেশপুরের দূর্গাপুর (বেগমপুর) গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে যান।শুক্রবার সকালে মহেশপুর পৌরসভার হাটখোলা বাসস্ট্যান্ড এসে বাসের জন্য অপেক্ষা করতে থাকেন।এরপর তার কোন হদিস নেই।

দুলাভাই মোমিনুর রহমান জানান,শুক্রবার উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ক্লাস থাকায় সকাল ৭টার সময় শামছুন্নাহার বেরিয়ে পড়ে। তার ০১৯২৬-৫৫৭৪০২ নাম্বারের মোবাইলে ফোন করা হলে সে জানায় গাড়ির জন্য অপেক্ষা করছে বলে ফোনে মাকে জানায়।

তার পর থেকে শামছুন্নাহারের মোবাইলটি সচল থাকলেও অপর প্রান্ত থেকে ফোন ধরে বলা হয় এটি খুলনার গললামারী এবং এটি আমার স্বামীর ফোন।পরবর্তীতে যতবার ফোন করা হয় ততবারই ফোন ধরে পুরুষ কন্ঠে বলতে থাকে এটি আমার ফোন।আপনাদের কোথাও ভুল হচ্ছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান,কল ট্রাকিং করে ঝিনাইদহ শহরে লোকেশন পাওয়া গেছে।তিনি মহেশপুর থানায় জিডি করার পরামর্শ দেন।এ বিষয়ে মহেশপুর থানায় ৮৪৪ নাম্বারে একটি জিডি করা হয়েছে।

এদিকে শামছুন্নাহারের খোঁজ না পেয়ে পরিবারে লোকজন দিশেহারা হয়ে পড়েছে।সন্তানের জন্য আহাজারী করছে বৃদ্ধ মা।শামছুন্নাহার অপহৃত হতে পারেন বলে পরিবারের আশংকা।

বাংলাদেশ সময়: ২৩:১৬:৪২   ৪০৩ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সংবাদ শিরোনাম’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ