চুম্বনে রেকর্ড গড়বেন আমির!

Home Page » ফিচার » চুম্বনে রেকর্ড গড়বেন আমির!
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৩



amir1.jpgবঙ্গ-নিউজ ডটকমঃ এবার দীর্ঘতম চুম্বনের রেকর্ড গড়তে যাচ্ছেন অভিনেতা আমির খান। ‘পিকে’ সিনেমায় অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে দীর্ঘতম চুম্বনের নতুন ইতিহাস গড়তে যাচ্ছেন তিনি।জি মিডিয়া ব্যুরো জানায়, রাজকুমার হিরানি পরিচালিত ‘পিকে’ সিনেমায় ২৫ বছর বয়সী আনুশকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন আমির। আর সেই দৃশ্যের খাতিরেই মি. পারফেক্ট গড়তে যাচ্ছেন বলিউডি সিনেমায় চুম্বনের নতুন রেকর্ড।

সম্প্রতি শাহরুখ খান অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ আমিরের আলোচিত এবং ব্যবসা সফল ‘থ্রি ইডিয়টস’ এর রেকর্ড ভেঙে সবচেয়ে ব্যবসা সফল সিনেমার স্থানটি দখল করে। তবে আমির মনে করছেন বড়দিনের মৌসুমে তার অভিনীত ‘ধুম থ্রি’ শাহরুখের সিনেমাকেও পিছনে ফেলবে। আর এবার ‘যাব তাক হ্যায় জান’ সিনেমায় ক্যাটরিনা এবং শাহরুখের আলোচিত চুম্বনের দৃশ্যকে পিছনে ফেলার পরিকল্পনা করছেন তিনি।

শুধু যে শাহরুখের রেকর্ড ভাঙবেন আমির তা নয়, বরং নিজের রেকর্ডও ভাঙবেন তিনি। ‘রাজা হিন্দুস্তানি’ সিনেমায় অভিনেত্রী কারিশমা কাপুরের সঙ্গে ৭ মিনিট দীর্ঘ একটি চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন আমির। এবার সেই রেকর্ড টপকাবেন তিনি।

বলিউডে চুম্বনের দৃশ্য সিনেমার একটি অপরিহার্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে কিছুদিন ধরেই। সদ্য মুক্তিপ্রাপ্ত মনীষ শর্মা পরিচালিত ‘শুদ্ধ দেশি রোমান্স’ সিনেমায় সুশান্ত সিং রাজপুত এবং পরিনীতি চোপড়া ২৭ টি চুম্বনের দৃশ্যে অভিনয় করেন।

বাংলাদেশ সময়: ০:৫০:০০   ৪৭৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ফিচার’র আরও খবর


অ্যানেন্সেফ্লাই কী? - রুমা আক্তার
শেখ হাসিনা বাংলাদেশে নারী ক্ষমতায়নের অগ্রদূত : স্পিকার ; ১০০০ নারী উদ্যোক্তা’র মধ্যে ৫ কোটি টাকার অনুদান প্রদান
“ম্রো’ আদিবাসীর গো হত্যা’ অনুষ্ঠাণ ” - তানিয়া শারমিন
আলোকিত স্বপ্ন নিয়ে তৃতীয় বর্ষে রবিকর ফাউন্ডেশন
নারীর অর্থনৈতিক ক্ষমতায়ন রক্ষায় প্রয়োজন জেন্ডার সংবেদনশীল নীতির পর্যালোচনা
জিনগত ত্রুটির অপর নাম “ডাউন সিনড্রোম”- রুমা আক্তার
মোহাম্মদ শাহ আলমের জীবন ও কর্ম
ইসফাহান নেসফে জাহান
সিলেটে গ্রুপ ফেডারেশনের কর্মশালায় বির্তকিত মুরাদ- আয়োজকদের দুঃখ প্রকাশ
ডলারের দাম যেভাবে বাড়ছে, টাকার দাম কেন কমছে

আর্কাইভ