মধ্যনগরে আ’লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

Home Page » সারাদেশ » মধ্যনগরে আ’লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার ● ৪ নভেম্বর ২০২১


মধ্যনগরে আ’লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলনস্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজ:পাওনা টাকা ফেরত চাওয়ায় সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার সদর বাজারের এক ব্যবসায়ীক প্রাণ প্রাণনাশের হুমকি দিয়েছেন চামরদানী ইউনিয়নর সাবেক চেয়ারম্যান ও বিগত ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী  প্রভাকর তালুকদার পান্না। বুধবার দুপুরে ব্যবসায়ী লিটন সরকার পাওনা টাকা ফেরত পেতে প্রশাসনের সহযাগীতা কামনা করে মধ্যনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযাগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন লিটন সরকার। সেই লিখিত বক্তব্য সূত্রে জানা যায়, লিটন সরকার দীর্ঘ বছর মধ্যনগর বাজার সুনামের সাথে চালের ব্যবসা করে আসছেন। চামরদানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মধ্যনগর উপজলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাকর তালুকদার পান্না লিটনের কাছ থেকে ২০১২ সালের ২৬ অক্টোবর হতে ২০১৫ সালের ৩১ মার্চ পর্যন্ত পর্যায়ক্রমে টিআর/কাবিখা’র চাল দেওয়ার কথা বলে তার থেকে ৩ লাখ ৭৫ হাজার টাকা নিয়েছেন। এর মধ্যে ৬০ হাজার টাকা মূল্যের চাল লিটনকে দিয়েছেন প্রভাকর। এরপর থেকে লিটন পান্নার সাথে বারবার যোগাযোগ করেও পাওনা টাকা ফেরত পাননি। বিগত ২০১৬ সালে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে  ইউপি নির্বাচনে পান্না পরাজিত হলে তিনি তখন থেকে এলাকার বাইরে অবস্থান করেন। এই সময় লিটন পান্নার সাথে মোবাইল ফোনে টাকা ফেরত চেয়ে ব্যর্থ হন। সম্প্রতি পান্না এলাকায় আসলে লিটন পুনরায় টাকা ফেরত চাইতে থাকেন।গত বৃহস্পতিবার লিটন তার ব্যবসা প্রতিষ্ঠানর সামনে পান্না কে পেয়ে পাওনা টাকা ফেরত চান।  পান্না দলীয় প্রভাব খাটিয়ে লিটন কে  অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকিসহ টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানায়। এর দুইদিন পর লিটনের বিরুদ্ধে থানায় উল্টো অভিযোগ করেন পান্না। লিটনেও জীবনের নিরাপত্তা চেয়ে মঙ্গলবার থানায় জিডি করেছেন।

ব্যবসায়ী লিটন সরকার বলেন, ‘পাওনা টাকা ফেরত চাওয়ায় প্রভাকর তালুকদার পান্না দলীয় প্রভাব খাটিয়ে আমাকে মামলা মোকদ্দমায় জড়িয়ে হেনস্থা করাসহ প্রাণনাশের হুমকি দিয়েছে। আমি নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছি। ’

অভিযুক্ত প্রভাকর তালুকদার পান্না বলেন, ‘আমার কাছ কোনো টাকা পায় না। আসন্ন ইউপি  নির্বাচন কে বাধাগ্রস্থ করতেই একটি চক্র এমনটি করছে। তাই আমি থানায় অভিযোগ করেছি।’

মধ্যনগর থানার ওসি নির্মল চন্দ্র  দেব বলেন, দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে হুমকির অভিযাগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১:৩০:০৬ ● ৮৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ