প্রভাকর তালুকদার পান্নার দুঃখ প্রকাশ করে ফেইসবুকে স্ট্যাটাস

Home Page » সারাদেশ » প্রভাকর তালুকদার পান্নার দুঃখ প্রকাশ করে ফেইসবুকে স্ট্যাটাস
মঙ্গলবার, ২৩ নভেম্বর ২০২১



---স্টাফ করেসপডেন্ট:সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার চামরদানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রভাকর তালুকদার পান্নার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অডিও কল রেকর্ড ফাঁস হয়েছে। ওই কল রেকর্ডে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নাম বলে ধর্ষণ চেষ্টা মামলায় এক আসামীকে ছাড়িয়ে দেওয়ার কথা বলে পঞ্চাশ টাকা দাবি করেছে প্রভাকর তালুকদার পান্না।


জানা যায়, গতকাল দুপুরে প্রভাকর তালুকদার পান্না ফাঁস হওয়া অডিও কলে মধ্যনগর থানার ওসির নাম জড়ানোর  কারনে   থানায় উপস্থিত হয়ে ওসি নির্মল চন্দ্র দেবের কাছে ভূল স্বীকার করেন ও দুঃখ প্রকাশ করেন।এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন তালুকদার, সাধারন সম্পাদক পরিতোষ সরকার, যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম খান রনি।

গতকাল সোমবার রাতে অডিও কল রেকর্ডে মধ্যনগর থানার ওসির নাম জড়িয়ে কথা বলার কারনে দুঃখ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম তার ব্যক্তিগত ফেইসবুক একাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছে।

স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:অত্যন্ত দুঃখের সহিত জানাচ্ছি যে, কিছু দিন যাবৎ বিভিন্ন ফেইসবুক আইডি তে আমার কথোপকতনের অডিও প্রকাশ করা হয়েছে,যাতে একটি ঘটনার বিষয়ে oc মহোদয়ের নাম জড়ানো হয়েছে। বাস্তবে  o.c মহোদয়ের সাথে এই বিষয়ে আমার কোন কথা হয়নি।কোন ফোনালাপ হয়নি।  উল্লেখ্য মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহোদয় অত্যন্ত দক্ষতার সহিত দায়িত্ব পালন করছেন।যাহা সর্ব মহলে আলোচিত। মুলত আসন্ন নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রী মহল আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে প্রযুক্তির মাধ্যমে কারসাজি করে প্রকাশ করা হয়েছে। যাহা উদ্দেশ্য প্রণিত। আমি এর তীব্র নিন্দা  ও প্রতিবাদ জানাই।এই বিষয়ে প্রভাকর তালুকদার পান্নার সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

মধ্যনগর থানার ওসি নির্মল দেব জানান,গতকাল প্রভাকর তালুকদার পান্না থানায় হাজির হয়ে আমার নাম জড়ানোর কারনে ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেছে। পরবর্তীতে যদি আমাদের নাম জড়িয়ে কেউ কারো কাছে কোনো টাকা দাবি করে তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়: ১১:৫৬:০২   ৫৫৪ বার পঠিত   #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


বাংলাদেশে আবার খুচরা এবং পাইকারি বিদ্যুতের দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে সরকার।
নতুন প্রজন্ম তৈরিতে সাহিত্য-সংস্কৃতির প্রভাব অপরিসীম,রাষ্ট্রপতি
ইউক্রেনকে ১৩৯টি লেপার্ড যুদ্ধট্যাংক সরবরাহ করবে জার্মান !
ইরানে গত দুইদিনে তিন নারী সাংবাদিক আটক
সুনামগঞ্জ সাহিত্য মেলার সফল সমাপ্তি : তিন গুণীজন পেলেন সম্মাননা
হাওরের ফসল রক্ষা বাঁধ:বেশির ভাগ প্রকল্পে কাজ শুরু হয়নি
সুনামগঞ্জে দু’দিন ব্যাপী সাহিত্যমেলা কাল থেকে শুরু
মধ্যনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
মধ্যনগরে ভ্রাম্যমান আদালতের অভিযান: খননযন্ত্র জব্দ ৯০ হাজার টাকা জরিমানা
ম্যুরালে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অক্ষুন্ন রেখে এমপি রতন ও তার ভাইয়ের ছবি সাত দিনের মধ্যে অপসারনের জন্য উচ্চ আদালতের নির্দেশ


Bongo News News Archive

আর্কাইভ