সাকিব সেক্রিফাইস করছে, এতে কোনো সন্দেহ নেই : বিসিবি সভাপতি

Home Page » স্বাস্থ্য ও সেবা » সাকিব সেক্রিফাইস করছে, এতে কোনো সন্দেহ নেই : বিসিবি সভাপতি
মঙ্গলবার ● ২২ মার্চ ২০২২


 ফাইল ছবি

বঙ্গনিউজঃ সাকিবের তিন সন্তান, মা ও শাশুড়ি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সন্তানরা মোটামুটি ভালো থাকলেও মা ও শাশুড়ির অবস্থা কিছুটা সংকটাপন্ন। দক্ষিণ আফ্রিকা সফরে থাকা সাকিব আল হাসান দেশে না ফিরে ওয়ানডে সিরিজ শেষ করেই ফিরবেন।

পরিবারের সদস্যদের অসুস্থতার কথা শুনে অবশ্য বিসিবি থেকে বলা হয়েছে সাকিব চাইলেই আসতে পারবেন। কিন্তু সাকিব নিজেই সিদ্ধান্ত নিলেন, তিনি সিরিজ শেষ করবেন। এ ব্যাপারে বিসিবি সভাপতি পাপন জানান, সাকিবকে সবসময় বিসিবি সবুজ সংকেত দিয়ে রেখেছে। পরিবার গুরুত্বপূর্ণ। সাকিব চাইলেই দেশে ফিরতে পারবেন।

মঙ্গলবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদমাধ্যমকে বলেন, ‘সাকিব আমাকে প্রথম ওয়ানডের আগেই বলেছিল যে, ওর পরিবার অসুস্থ। আমি ওকে বলেছি যে, ও আসতে পারে (দেশে)। পরিবার গুরুত্বপূর্ণ। পরিবারের জন্য অবশ্যই সে যখন মনে করে তখন চলে আসতে পারে। তখন ও বলেছিল যে, দ্বিতীয় ওয়ানডে খেলে আসবে। তো দ্বিতীয় ওয়ানডের পর বলল যে, আমি চলে আসছি। বললাম, আস। ওর টিকিটও বুক হয়ে গিয়েছিল। তারপর আবার কাল ফোন করে বলল, না আমি তৃতীয় ওয়ানডে খেলে আসবো।’
পরিবারের সদস্যরা অসুস্থ থাকার পরও দেশের জন্য খেলে যাওয়ার এই মানসিকতার উচ্ছসিত প্রশংসা করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ‘ওকে আমাদের তরফ থেকে পুরো গ্রিন সিগন্যাল দেয়া আছে যেহেতু ফ্যামিলি ইমার্জেন্সি। সে যে কোনো সময় আসতে পারে। সে যে খেলছে, আমি বলবো যে, এটা আমাদের জন্য বিরাট ব্যাপার। ও সেক্রিফাইস করছে, এতে কোনো সন্দেহ নেই।

বাংলাদেশ সময়: ১৮:০২:১০ ● ৩৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ