মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদ সিলেটের ইফতার মাহফিল

Home Page » সারাদেশ » মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদ সিলেটের ইফতার মাহফিল
সোমবার ● ২৫ এপ্রিল ২০২২


---স্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজ:সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার বলেছেন, পরম করুণাময়ের সান্নিধ্য লাভের জন্য মাহে রমজানের তাৎপর্য উপলব্ধি করা প্রয়োজন। তিনি মধ্যনগরের কলেজ পরীক্ষা কেন্দ্র স্থাপন সহ নবগঠিত মধ্যনগর উপজেলার উন্নয়নকল্পে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

তিনি ২৫ এপ্রিল সোমবার বিকাল ৫টায় সিলেট নগরীর নয়াসড়কস্থ ডালাস রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদ সিলেট আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদ সিলেটের সভাপতি আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক বিনয় ভূষণ তালুকদারের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, সিলেট শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মোঃ কবির আহমদ, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের স্টেশন ম্যানেজার আব্দুস সাত্তার, বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর, মধ্যনগর ইউপির প্রাক্তন চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মধ্যনগর উপজেলা উন্নয়ন পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক শিক্ষক তরুণ কান্তি সরকার। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন পরিষদের সহ কোষাধ্যক্ষ ব্যাংকার মোঃ আলমগীর। দোয়া পরিচালনা করেন হামিদপুর দারুস সালাম নুরিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মাওলানা আব্দুল হাই এনাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা অব: ব্যাংকার হাকিম উদ্দিন, প্রাক্তন সভাপতি শিক্ষক আমিনুল ইসলাম তালুকদার, সিনিয়র সহ সভাপতি শিক্ষক বাহার উদ্দিন আকন্দ, সহ সভাপতি মনোরঞ্জন তালুকদার, সাইদুল হাসান খোকন, সহ সাংগঠনিক সম্পাদক তাপস তালুকদার, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক কবি অসীম সরকার, কৃষি ও শ্রম সম্পাদক শাহজাহান কবির, শিক্ষা ও গবেষণা সম্পাদক শিক্ষক পরেশ চন্দ্র দাশ, সহ শিক্ষা ও গবেষণা সম্পাদক ব্যাংকার নিরূপম তালুকদার তপু, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন বাবু, ক্রীড়া সম্পাদক রোটারিয়ান সুমন চন্দ্র সরকার, সহ ক্রীড়া সম্পাদক ব্যাংকার বিদ্যুৎ কুমার বিশ্বাস বাবলু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ব্যাংকার দিবাকর সরকার শেখর, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শিক্ষক ও হাওরকবি জীবন কৃষ্ণ সরকার, কার্যনির্বাহী সদস্য ব্যাংকার রাহুল সরকার, শেখ মোঃ মোর্শেদ, ব্যাংকার দেলোয়ার হোসেন মনি, প্রভাষক জহিরুল ইসলাম, লেখক মঞ্জুর মোর্শেদ সহ সিলেটে অবস্থানরত মধ্যনগরের বিপুল সংখ্যক পেশাজীবী ও কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গত বিসিএস পরীক্ষায় সুপারিশপ্রাপ্ত সহকারী কমিশনার (কর) সংগীতা সরকারকে ফুল দিয়ে বরণ করেন অনুষ্ঠানের সভাপতি সহ অতিথিবৃন্দ।

বাংলাদেশ সময়: ২২:৩৫:৩৭ ● ৫২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ