ইংল্যান্ড এর সফর শেষ

Home Page » ক্রিকেট » ইংল্যান্ড এর সফর শেষ
মঙ্গলবার ● ৭ জুন ২০২২


ফাইল ছবি

বঙ্গনিউজ খেলার খবর : লন্ডনে প্রথম টেস্টটা ভালো কাটেনি সফরকারী নিউজিল্যান্ডের। লর্ডস টেস্টে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ উইকেটে হেরে গেছে কিউইরা। সেই ধাক্কা সামলে উঠতে না উঠতেই আরেকটা দুঃসংবাদ শুনতে হলো সফরকারীদের। চোট নিয়ে ইংল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন দলটির অভিজ্ঞ অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম।
তাকে ছাড়াই ইংল্যান্ডে বাকি দুটি টেস্ট ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। আগামী শুক্রবার ট্রেন্ট ব্রিজে দ্বিতীয় টেস্ট এবং ২৩ জুন হেডিংলিতে তৃতীয় টেস্টে ইংলিশদের মুখোমুখি হবে কিউইরা। দুটি ম্যাচেই দর্শক সারিতে থাকতে হবে ডি গ্র্যান্ডহোমকে। গোড়ালির চোট থেকে সেরে উঠতে ১০ থেকে ১২ সপ্তাহ সময় লাগবে তার।
সোমবার ডি গ্র্যান্ডহোমের ডান পায়ে এমআরআই স্ক্যান করানো হয়। যেখানে দেখা যায় তার গোড়ালির হাড়ে চিড় ধরেছে। প্রথম টেস্টের তৃতীয় দিন চোট পেয়েছিলেন ডি গ্র্যান্ডহোম। পরে সোমবার রাতে নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টেড জানান, পুরোপুরি সেরে উঠতে অন্তত তিন মাস সময় লাগবে এই অলরাউন্ডারের।

তার চোট নিয়ে নিউজিল্যান্ড কোচ বলেছেন, ‘সিরিজ শুরুর দিকে কলিনের চোট পাওয়াটা সত্যিই খুব লজ্জার। সে আমাদরে টেস্ট দলের অন্যতম অংশ। এটা নিশ্চিত, আমরা তাকে মিস করব।’ ডি গ্র্যান্ডহোমের পরিবর্তিত হিসেবে নিউজিল্যান্ড টেস্ট দলে ঢুকে পড়েছেন মাইকেল ব্রেসওয়েল। তাকে অবশ্য হেনরি নিকোলসের বিকল্প হিসেবে প্রস্তুত করা হয়েছিল।

ব্লাক ক্যাপসদের হয়ে তিনটি ওয়ানডে খেলা ব্রেসওয়েলের লাল বলের ক্রিকেটে অভিষেক হতে পারে ট্রেন্ট ব্রিজ টেস্টে। তাকে নিয়ে প্রধান কোচ স্টেডের ভাষ্য, ‘এটা দারুণ যে, গত মাস থেকে মাইকেলের মতো একজন আমাদের দলে আছেন। ও মাঠে নামতে প্রস্তুত আছে।

বাংলাদেশ সময়: ১৩:২৫:১৪ ● ৫২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ