ইমরুল: সাকিব ১০ উইকেট নিলে সহজ হয়ে যায়

Home Page » ক্রিকেট » ইমরুল: সাকিব ১০ উইকেট নিলে সহজ হয়ে যায়
বৃহস্পতিবার ● ১৬ জুন ২০২২


ফাইল ছবি

বঙ্গনিউজ : জাতীয় দলে একসঙ্গে খেলেছেন সাকিব আল হাসান, ইমরুল কায়েস। সাকিবের অধিনায়কত্বেও খেলার অভিজ্ঞতা হয়েছে ইমরুলের। ক্রিকেট মাঠের বাইরেও দুজনের মাঝে বেশ ভালো সম্পর্ক রয়েছে। বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ সাকিব-ইমরুল। রেষ্টুরেন্ট ব্যবসায় তারা পরস্পর অংশীদার। বর্তমানে তৃতীয় দফায় বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক হয়েছেন সাকিব। ইমরুল অবশ্য বছর তিনেক হবে জাতীয় দলের বাইরে আছেন।
বুধবার অধিনায়ক সাকিবের প্রশংসাই করলেন ইমরুল কায়েস। বাঁহাতি এ ওপেনার মিরপুর স্টেডিয়ামে বলেন, সাকিব দলের তরুণদের জন্য অনুপ্রেরণা। বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে বন্ধুর ওপরই মূল ভরসা রাখছেন ইমরুল।
অধিনায়ক সাকিবকে মূল্যায়ন করতে গিয়ে অভিজ্ঞ এ ক্রিকেটার বলেন, ‘সাকিব আল হাসানকে আমার থেকে আপনারাই ভালো চেনেন। সে কেমন খেলোয়াড়। অধিনায়ক হিসেবে কেমন। আমি সব সময় বলি মাঠে অধিনায়ক হিসেবে সে অনেক প্রো অ্যাকটিভ এবং তরুণ খেলোয়াড়দের জন্য অনুপ্রেরণা। সাকিবকে যদি সব সময় মাঠে পাওয়া যায়, তাহলে অবশ্যই বাংলাদেশ দলের জন্য অনেক ভালো হবে। আমি আশা করি এই সিরিজ থেকেই সেটা শুরু হবে।’

বোলিংয়ে সাকিব, তাইজুলদের সামর্থ্যবান মনে করেন ইমরুল। সাকিব বাঁহাতি স্পিনে বেশি উইকেট পেলে বাংলাদেশের জয় সহজ হয়ে যাবে। বাঁহাতি এ ওপেনার বলছেন, ‘সাকিব যদি ৫/৫ দশ উইকেট নিয়ে নেয় তাহলে তো কাজটা অনেক সহজ হয়ে যায়। তাইজুল আছে বা যারাই আছে সবাই দশ উইকেট করে নেওয়ার সামর্থ্য রাখে। সবি মিলিয়ে আমার কাছে মনে হয় এক্সসাইটিং একটা টেস্ট ম্যাচ হবে।’

অ্যান্টিগায় বৃহস্পতিবার সিরিজের প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নামবে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১১:১৩:৩৬ ● ৫৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ