সিলেট-সুনামগঞ্জের বন্যাকবলিত এলাকা পরিদর্শনে প্রধানমন্ত্রী

Home Page » জাতীয় » সিলেট-সুনামগঞ্জের বন্যাকবলিত এলাকা পরিদর্শনে প্রধানমন্ত্রী
মঙ্গলবার ● ২১ জুন ২০২২


 

 প্রধানমন্ত্রী ফাইল ছবি

 বঙ্গনিউজঃ  সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনা জেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শন করতে বেরিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকাল ৮টায় তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে রওনা হন তিনি।

জানা গেছে, প্রথমে তিন জেলার বন্যাকবলিত অঞ্চল পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। পরিদর্শন শেষে সিলেট বিমানবন্দরে অবতরণ করবেন তিনি। সিলেটে নির্ধারিত কর্মসূচিতে অংশ নেবেন। পরে দুপুর ১টায় সিলেট থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানিয়েছে, দুটি হেলিকপ্টারে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীরা বন্যাকবলিত অঞ্চল পরিদর্শনে বের হন। একটি হেলিকপ্টারে প্রধানমন্ত্রী, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব, এসএসএফের মহাপরিচালক, প্রধানমন্ত্রীর সামরিক সচিব, একান্ত সচিব-১, ব্যক্তিগত চিকিৎসক, এডিসি ও বিটিভির ক্যামেরাম্যান যান।

আরেকটি হেলিকপ্টারে তথ্যমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, পরিবেশমন্ত্রী, পানি সম্পদ উপমন্ত্রী, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, মির্জা আজম, আহমদ হোসেন ও সুজিত রায় নন্দী, পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, পিজিআরের কমাণ্ডার, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১, এসএসএফের ৪ জন এবং মিডিয়া সদস্য ৪ জন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১০:১৩:০৮ ● ৩৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ