ভিনিচিয়াস রিয়ালেই থাকবেন

Home Page » খেলা » ভিনিচিয়াস রিয়ালেই থাকবেন
বুধবার, ২২ জুন ২০২২



ফাইল ছবি ভিনিচিয়াস জুনিয়র

বঙ্গনিউজ খেলার খবর : ভিনিচিয়াস জুনিয়রের সাথে চুক্তি বাড়ানোর বিষয়ে যথেষ্ট আশাবাদী ছিল রিয়াল মাদ্রিদ। তবে চূড়ান্ত কিছু না হওয়ায় শঙ্কা তো ছিলই। এবার সে শঙ্কা দূর করে দিলেন ভিনিচিয়াস। ব্রাজিলের এই তরুণ উইঙ্গার জানিয়েছেন, অন্য কোথাও নয়, প্রিয় ক্লাবেই থেকে যেতে চান তিনি।
ফ্লেমেঙ্গো ছেড়ে ২০১৮ সালে রিয়াল মাদ্রিদে নাম লেখান ভিনিচিয়াস। চুক্তি অনুযায়ী ২০২৪ সালের জুনের শেষ পর্যন্ত সান্টিয়াগো বার্নাব্যুতে থাকার কথা ২১ বছর বয়সী তারকার। সে চুক্তির মেয়াদ আরো দীর্ঘ করতে মরিয়া ছিল স্পেনের শীর্ষ ক্লাবটি। বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি, ভিনিচিয়াসের সম্মতি থাকায় চুক্তি বাড়ানোর কাজ প্রায় সেরে ফেলেছে রিয়াল মাদ্রিদ।

শোনা গেছে, রিয়াল মাদ্রিদ এবং ভিনিচিয়াসের মধ্যকার চুক্তি নবায়নের আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে আগামী মাসে। নতুন চুক্তি অনুযায়ী আরো তিন বছর রেকর্ড চ্যাম্পিয়নস লিগের শিরোপাধারীদের শিবিরে থাকবেন আক্রমণভাগের এই সেনানি।
সদ্য শেষ হওয়া মৌসুমটা মনে রাখার মতো কাটিয়েছেন ভিনিচিয়াস। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৫২ ম্যাচে জালে বল জড়িয়েছেন ২২ বার। তরুণ ফুটবলারের একমাত্র গোলেই লিভারপুলকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের শিরোপা ঘরে তোলে রিয়াল মাদ্রিদ।

নিজের ভবিষ্যৎ নিয়ে সংবাদমাধ্যমকে ভিনিচিয়াস বলেন, ‘রিয়াল মাদ্রিদ বিশ্বের সবচেয়ে বড় দল। আমি এখানেই থেকে যাবো। আমি যোগ দেওয়ার পর থেকেই রিয়াল মাদ্রিদই সবচেয়ে ঐক্যবদ্ধ দল। গত মৌসুমে আমাদের শিরোপা উদযাপনের ধরন ভিন্ন ছিল। আমরা সবাই দারুণ কিছু অনুভব করেছিলাম।’

ক্লাবের অভ্যন্তরীণ পরিবেশ নিয়ে ভিনিচিয়াস বলেন, ‘রিয়াল মাদ্রিদে তরুণ খেলোয়াড়দের মধ্যে আমি, মিলিতাও, কামাভিঙ্গা আছি। সবার পরস্পরকে পছন্দ করি। ভালো কিছু করার জন্য এটা গুরুত্বপূর্ণ। আমাদের ক্লাবের পরিবেশ অনেক সুন্দর। সবাই এখানে থেকে যেতে চাই। অভিজ্ঞ খেলোয়াড়রা নিজেদের মতো আমাদেরকেও সমান স্বাধীনতা দেন।’

বাংলাদেশ সময়: ১১:১৯:০৫   ২৫ বার পঠিত   #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


রবার্ট লেভান্ডস্কি দেখছেন লা লিগা প্রধান
নিউজিল্যান্ড সূচি ঘোষণা করল বাংলাদেশ-পাকিস্তান সিরিজের
আয়ারল্যান্ডকে উড়িয়ে দিয়ে সিরিজ শুরু করল ভারত
পদ্মা সেতুর উদ্বোধন, কেক কাটল জাতীয় ক্রিকেট দল
অবহেলায় ম্যারাডোনার মৃত্যু?
ভিনিচিয়াস রিয়ালেই থাকবেন
ইংল্যান্ড যাত্রা স্থগিত,করোনায় আক্রান্ত অশ্বিন
ফুটবল বিশ্বকাপে যৌনতা-মদ্যপানে নিষেধাজ্ঞা, ধরা পড়লে ৭ বছরের জেল
সাকিবকে আক্রমণ ও রক্ষণের ভারসাম্য খুঁজতে বলছেন
ব্রাফেট মিরাজদের প্রশংসা করলেন

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement