সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড

Home Page » ক্রিকেট » সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড
বুধবার, ১০ আগস্ট ২০২২



ফাইল ছবি

বঙ্গনিউজ : বেটিং উইনার নিউজের শুভেচ্ছাদূত হয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছেন সাকিব আল হাসান। ইতোমধ্যে টেস্ট দলপতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। এবার সংস্থাটির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী জানালেন, সাকিবকে কোনো ছাড় দেবেন না তারা।

জুয়া বা বেটিং সংক্রান্ত কোনো কিছুর সাথে ক্রিকেটারদের সম্পৃক্ততা বিসিবির নিয়ম পরিপন্থী। বিষয়টি জানার পরও সাকিব এমন কাজ করায় ভীষণ চটেছেন দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার কর্তাব্যক্তিরা। শুধু তাই নয়, এই ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন টাইগার সমর্থকরাও।

এতকিছুর পরও বিসিবি চাইছে, আসন্ন এশিয়া কাপের আগেই আলোচিত ইস্যুতে একটা সমাধানের পথ খুঁজে বের করতে। গণমাধ্যমকে জালাল ইউনুস বলেন, ‘বিষয়টা নিয়ে আমরা সাকিবের সাথে যোগাযোগ করছি। একবার তার সাথে কথা হয়েছে। এটার একটা সমাধান দরকার। দুই-একদিনের মধ্যেই আপনারা সবকিছু জানতে পারবেন।’

বিসিবি এই ধরনের বেটিং জিনিসগুলোতে জিরো টলারেন্স শো করে। এখানে সাকিবের যে সম্পৃক্ততা দেখা যাচ্ছে, এ ধরনের কোনো একটা কোম্পানি তার সঙ্গে চুক্তি করেছে। আমরা সাকিবকে বিষয়টা জানিয়েছি। এটার দ্রুত সমাধানের চেষ্টা চলছে।

আমরা এটা মানছি না বলেই সাকিবকে জানানো হয়েছে। আমাদের খেলোয়াড় হওয়ায় সে নিজেও বিষয়টা বুঝবে। আর কেউ তো বিতর্কিত কোথাও জড়াতে চায় না। জেনে হোক, অজান্তে হোক কিংবা ভুলে, আমরা তাকে বলেছি এটা সমাধানের চেষ্টা করছি। আশা করি দ্রুত সমাধান করে ফেলবো।’ যোগ করেন জালাল ইউনুস।

বাংলাদেশ সময়: ১১:৫১:৫৮   ১৮৩ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড
টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং এ আফিফের উন্নতি

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement