ভুল বুঝতে পেরেছেন সাকিব!

Home Page » ক্রিকেট » ভুল বুঝতে পেরেছেন সাকিব!
রবিবার ● ১৪ আগস্ট ২০২২


ফাইল ছবি

বঙ্গনিউজ খেলার খবর : বারবার নিয়ম ভাঙা, বিসিবিকে তোয়াক্কা না করা নিয়মেই পরিণত করে ফেলেছিলেন সাকিব আল হাসান। কদিন আগে বেটিং প্রতিষ্ঠানের সহযোগী বেটউইনার নিউজের চুক্তি করেছিলেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবিকে না জানিয়ে চুক্তিটি করেন সাকিব। পরে বিসিবির কঠোর অবস্থানের কারণে চুক্তি বাতিল করতে হয়েছে তাকে। ফেসবুক থেকে পোস্টও মুছে দিতে হয়েছে।

শনিবার বাঁহাতি এই অলরাউন্ডারের হাতেই ফের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব তুলে দিয়েছে বিসিবি। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তিনি। গুলশানে বিসিবি সভাপতির বাসভবনে অনুষ্ঠিত এক মিটিং শেষে এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

বারবার অন্যায় করা, ভুল করা সাকিবকেই কেন অধিনায়ক করা হলো? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেছেন, সাকিব নিজের ভুল বুঝতে পেরেছেন। ভবিষ্যতে আর এমনটা করবেন না। দলের স্বার্থেই সাকিবকে আরেকটা সুযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

জালাল ইউনুস আরও বলেন, ‘বোর্ড সভাপতি ছিলেন। ভুলের যেন পুনরাবৃত্তি না করে, তাকে বলা হয়েছে। সাকিব আমাদের সেরা প্লেয়ার। সে আশ্বাস দিয়েছে বোর্ড সভাপতির সামনে। তার বিষয়গুলো কম্প্রোমাইজ করা ঠিক না। দলের স্বার্থে এটা কম্প্রোমাইজ করা হয়েছে।’

বিসিবি সভাপতির বাসভবনে মিটিংয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, নির্বাচক হাবিবুল বাশার ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ৭:৫০:৩০ ● ৭৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ