জনপ্রিয়তার শীর্ষে হাজী মোহাম্মদ হারিজ খান

Home Page » সংবাদ শিরোনাম » জনপ্রিয়তার শীর্ষে হাজী মোহাম্মদ হারিজ খান
মঙ্গলবার ● ১১ অক্টোবর ২০২২


 ---

বিশেষ প্রতিনিধি

আসন্ন ১৪ অক্টোবর জাতীয় শ্রমিক কালিয়াকৈর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদপ্রার্থী হিসেবে যোগ্যতা ও জনপ্রিয়তায় অন্য সবার চেয়ে এগিয়ে হাজী মোহাম্মদ হারিজ খান।

এই বিষয়ে বিস্তারিত জানতে সরজমিনে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে জানা যায়, তিনি জননেত্রী শেখ হাসিনার একজন নিঃস্বার্থ কর্মী। একজন সাদা মনের মানুষ, তিনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত বাংলাদেশ আওয়ামীলীগের একজন পরীক্ষিত এবং বিশ্বস্ত কর্মী,যার একমাত্র স্বপ্ন ও লক্ষ্য দেশ এবং মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখা,নেতা-কর্মীদের সুখে দুঃখে তাদের বন্ধু হয়ে পাশে থাকা। তিনি কালিয়াকৈর উপজেলায় সব শ্রেণীর নেতা কর্মী ও সাধারণ মানুষের সাথে সু-আচরণ, সু-সম্পর্ক এবং সর্বস্তরের একজন বিশ্বস্ত নেতা।

হাজী মোহাম্মদ হারিজ খান এর বিষয়ে আরো জানতে, কালিয়াকৈর উপজেলার আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে কথা বললে জানা যায়, তিনি একজন সৎ, পরোপকারী। যিনি সংগঠনের জন্য কাজ করতে গিয়ে কখনো নিজের দিকে ফিরে তাকান না। তিনি রাজপথ কাঁপানো শ্রমিক নেতা যার দক্ষতা ও নেতৃত্বে জাতীয় শ্রমিক লীগ কালিয়াকৈর পৌর সহ কালিয়াকৈর উপজেলার প্রতিটি ইউনিয়ন শাখার সংগঠন আরো সুসংগঠিত করে নির্লস প্ররিশ্রম করে যাচ্ছে, এই জন্য উপজেলা সহ ইউনিয়নের নেতা কর্মীদের চাওয়া আসন্ন ১৪ অক্টোবর জাতীয় শ্রমিক লীগের সম্মেলনে ক্লিন ইমেজের একজন কর্মীবান্ধন,স্বচ্ছ ও প্ররিশ্রমী হাজী মোহাম্মদ হারিজ খান কে কালিয়াকৈর উপজেলা শ্রমিক লীগের সভাপতি হিসেবে পাবেন বলে আশাব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৬:১৪:১৬ ● ৩৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ