অধ্যক্ষ শরীফুল ইসলাম নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড পেলেন

Home Page » শিক্ষাঙ্গন » অধ্যক্ষ শরীফুল ইসলাম নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড পেলেন
সোমবার ● ২৪ অক্টোবর ২০২২


অধ্যক্ষ শরীফুল ইসলাম
নিজস্ব প্রতিনিধিঃ   শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ এ্যাওয়ার্ড পেয়েছেন  অধ্যক্ষ মো. শরীফুল ইসলাম।

সম্প্রতি নেপালের কাঠমান্ডুর থামেলে হোটেল মারশ্যাংদী অডিটোরিয়ামে এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয় ।

নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি ও সাউথ এশিয়া বিজনেস পার্টনারশিপের যৌথ উদ্যোগে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় দু’দেশের ৩২ জনকে এ পদক প্রদান  করা হয়।
বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে সাউথ এশিয়া বিজনেস পার্টনারশিপের পরিচালক শাহ আলম চুন্নু এসব তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৯ সেপ্টেম্বর নেপালের কাঠমান্ডুতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পদক প্রদান  করা হয়।

অনুষ্ঠানে নেপাল ও বাংলাদেশের সচিব পর্যায়ের কর্মকর্তা, বিচারপতি, বরেণ্য কবি, সাহিত্যিক, শিক্ষাবিদ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শাহ আলম চুন্নু বলেন, সিরাজগঞ্জের শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় অধ্যক্ষ মো. শরীফুল ইসলামকে এই  পদক প্রদান ।

অধ্যক্ষ শরীফুল ইসলাম জানান, গত ২৯ সেপ্টেম্বর নেপালে এ অ্যাওয়ার্ড দেওয়া অনুষ্ঠান হয়। ওই সময়  পরীক্ষা চলমান থাকায় অনুষ্ঠানে যেতে পারেন নি । বুধবার (১৯ অক্টোবর) ঢাকার নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি অফিস থেকে পদকটি আমাকে দেওয়া হয়েছে।

শরীফুল ইসলাম সিরাজগঞ্জ সদর উপজেলার ছাতিয়ানতলী মোড়গ্রাম টেকনিক্যাল বিএম কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ২০১৯ সালে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন। এর আগে ২০১৭ সালে জেলার শ্রেষ্ঠ ও ২০১৬ সালে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বিভিন্ন সরকারি-বেসরকারি এ্যাওয়ার্ড পেয়েছেন এই শিক্ষক। জনপ্রিয় শিক্ষক ও প্রিন্সিপালের  এই পদক প্রাপ্তিতে ছাত্র- ছাত্রী, শিক্ষবৃন্দ ও অভিভাবকবৃন্দ অত্যন্ত খুশি ও গর্ব অনুভব করছেন।

অধ্যক্ষ শরীফুল ইসলাম তার প্রিয় শিক্ষারথীদের সঙ্গে

বাংলাদেশ সময়: ১৬:০৩:৫১ ● ৫৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ