জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক

Home Page » সারাদেশ » জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিক
বুধবার ● ৭ ডিসেম্বর ২০২২


জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপার রফিকস্টাফ রিপোর্টার::সিলেট ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জাতীয় শুদ্ধাচার পুরস্কার লাভ করেছেন। ৭ ডিসেম্বর বৃহষ্পতিবার দুপুরে ঢাকায় পুলিশ সদর দফতরে এ উপলক্ষে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্টানে মো. রফিকুল ইসলামের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন পুলিশের মহাপরিচালক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সরকারি কর্মকর্তাদের সততা, আন্তরিকতা, কর্মদক্ষতা ও পেশাদারিত্ব বজায় রেখে যারা সেবাপ্রার্থীদের নিরবচ্ছিন্ন সেবা প্রদান করেন তাদেরকে ২০১২ সন থেকে সরকার এই পুরস্কার প্রদান করছে। সর্বমোট ১৮টি বিষয় বিবেচনায় নিয়ে গুরুত্বপূর্ণ এই পুরস্কার প্রদান করা হয়। করোনা অতিমারির কারণে ২০২০-২০২১ সনের এই পুরস্কার এবার বিলম্বে প্রদান করা হয়েছে।

উল্লেখ্য মো. রফিকুল ইসলাম সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার বাসিন্দা। তিনি শাহজালাল বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে পড়ালেখা শেষ করে বিসিএসে মেধা তালিকায় উত্তীর্ণ হয়ে পুলিশ ক্যাডারে যোগদান করেন। পুলিশ বিভাগে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করছেন। গত করোনাকালে জীবনের ঝূকি নিয়ে তিনি মানুষের জন্য কাজ করে প্রশংসিত হন।

বাংলাদেশ সময়: ১৮:৩৪:০৩ ● ৩৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ