ডিসি সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Home Page » জাতীয় » ডিসি সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
মঙ্গলবার ● ২৪ জানুয়ারী ২০২৩


 ডিসি সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বঙ্গ-নিউজ:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন দিনব্যাপী জেলা প্রশাসক (ডিসি) সম্মেলন উদ্বোধন করেছেন। আজ মঙ্গলবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে তিনি সম্মেলনের উদ্বোধন করেন। বেলা ১০টায় তিনি এ সম্মেলনে যোগ দেন।

প্রধানমন্ত্রীর বক্তব্য বাংলাদেশ টেলিভিশনসহ (বিটিভি) বিভিন্ন গণমাধ্যম সরাসরি সম্প্রচার করছে।

উদ্বোধনের পর করবী হলে প্রধানমন্ত্রীর সঙ্গে মুক্ত আলোচনায় অংশ নেবেন ডিসিরা। সম্মেলন থেকে ডিসিদের দিকনির্দেশনা দেওয়া হবে।

ডিসিরা সরাসরি প্রধানমন্ত্রীর কাছে বিভিন্ন বিষয় তুলে ধরবেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের অনুষ্ঠানের পরে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে মন্ত্রণালয় ও বিভাগভিত্তিক কার্য-অধিবেশন হবে।

সম্মেলনের দ্বিতীয় দিন বুধবারে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী ও প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর সঙ্গে এবং তৃতীয় দিনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে ডিসিরা সৌজন্য সাক্ষাৎ করবেন। এতে উপস্থিত থাকবেন বিভাগীয় কমিশনারও।

আজ শুরু হওয়া তিন দিনব্যাপী সম্মেলনে আলোচনার জন্য ২৪৫টি প্রস্তাব এসেছে ডিসিদের পক্ষ থেকে। তাতে তাঁরা বিভিন্ন বিষয়ে কথা বলেছেন। সম্মেলনে তিন দিনে ২৬টি অধিবেশনে এসব প্রস্তাবসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। তার ভিত্তিতেই নেওয়া হবে প্রয়োজনীয় সিদ্ধান্ত।

বাংলাদেশ সময়: ১৫:০১:৫৪ ● ২১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ