টিভি সিরিয়াল ‘আলিফ লায়লা ‘র সেই সিন্দাবাদ আর নেই

Home Page » জাতীয় » টিভি সিরিয়াল ‘আলিফ লায়লা ‘র সেই সিন্দাবাদ আর নেই
শনিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২৩


ফাইল ছবি-শাহনেওয়াজ খান

বঙ্গ-নিউজ: ৯০ এর দশকে যাদের জন্ম তাদের কাছে জনপ্রিয় একটি টিভি সিরিয়াল হলো ‘আলিফ লায়লা’। এই সিরিজের প্রধান চরিত্রে ছিল ‘সিন্দাবাদ’। সেই ‘সিন্দাবাদ’ চরিত্রে অভিনয় করেছিলেন শাহনেওয়াজ প্রধান। জনপ্রিয় এই চরিত্রের এই অভিনেতা মারা গেছেন। খবর হিন্দুস্তান টাইমস

শুক্রবার মুম্বাইয়ের একটি হাসপাতালে মারা যান শাহনেওয়াজ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, শুক্রবার মুম্বাইয়ে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শাহনেওয়াজ। অনুষ্ঠানে হঠাৎ বুকে ব্যথা উঠলে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান তিনি। এ সময় তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জানা গেছে, শাহনেওয়াজ আগে থেকেই হৃদরোগে আক্রান্ত ছিলেন। কয়েক মাস আগে তার বাইপাস সার্জারি করা হয়েছিল।

আরব্য রজনীর গল্প অবলম্বনে নির্মিত ভারতীয় টেলিভিশন ধারাবাহিক ‘আলিফ লায়লা’য় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা শাহনেওয়াজ প্রধান। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা- সব জায়গায় দেখা গেছে এই শক্তিশালী অভিনেতাকে। প্রধান প্রধান চরিত্রে তাকে কম দেখা গেলেও পার্শ্বচরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি।

শাহনেওয়াজ অভিনয় করেছিলেন শাহরুখ খানের ‘রইস’, সাইফ আলী খানের ‘ফ্যান্টম’, ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ও। শাহনেওয়াজ়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার সতীর্থরা।

বাংলাদেশ সময়: ২০:০৯:১৩ ● ৩৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ