পবিত্র ঈদুল ফিতর উদ্‌যাপন শেষে ঢাকায় ফিরেছে ৯৪ লাখ ৫৭ হাজার সিম

Home Page » জাতীয় » পবিত্র ঈদুল ফিতর উদ্‌যাপন শেষে ঢাকায় ফিরেছে ৯৪ লাখ ৫৭ হাজার সিম
শনিবার ● ২৯ এপ্রিল ২০২৩


ফাইল ছবি

বঙ্গনিউজঃ  পবিত্র ঈদুল ফিতর উদ্‌যাপন শেষে ৯৪ লাখ ৫৭ হাজার সিমকার্ডধারী ঢাকায় ফিরেছেন বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার। গত ১৮ এপ্রিল থেকে ২৮ এপ্রিল শুক্রবার পর্যন্ত ১১ দিনে এই হিসেব পাওয়া গেছে।

শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী জানান, এবার ঈদে ঢাকা ছাড়েন ১ কোটি ৫২ লাখ ৬২ হাজার ৬১০ জন সিমকার্ডধারী। এর মধ্যে ঢাাকায় ফিরেছেন ৯৪ লাখ ৫৭ হাজার ২৫১ জন সিমকার্ডধারী।

মোস্তাফা জব্বারের পোস্টের তথ্য অনুযায়ী, উল্লিখিত ১১ দিনে ঢাকায় প্রবেশ করেছেন গ্রামীণফোনের ২৩ লাখ ৮৪ হাজার ৩২৪, রবির ২১ লাখ ১৮ হাজার ৯২৫, বাংলালিংকের ৪৭ লাখ ৬১ হাজার ২৫৮ ও টেলিটকের ২ লাখ ২৮ হাজার ৭৪৪ জন সিমধারী।

ঈদের ছুটিতে ঢাকা ছাড়েন গ্রামীণফোনের ৫৬ লাখ ১৬ হাজার ৪১৯, রবির ৩৩ লাখ ৭২ হাজার ৫৮৩, বাংলালিংকের ৬০ লাখ ৭১ হাজার ৬৬২ এবং টেলিটকের ২ লাখ ১ হাজার ৯৪৬ সিমধারী।

পবিত্র ঈদুল ফিতরের ছুটির পর গত সোমবার দেশের সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান খুলেছে। তবে আগামী ১ মে শ্রমিক দিবসের ছুটি রয়েছে। ওই ছুটি শেষে চলতি সপ্তাহেই ঢাকার বাইরে যাওয়া কর্মজীবীরা ফিরে আসবেন বলে ধারণা করা যায়।

বাংলাদেশ সময়: ১৯:৫৯:১৮ ● ১৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ