ঢাকাসহ দেশের ৫ বিভাগে বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা

Home Page » প্রথমপাতা » ঢাকাসহ দেশের ৫ বিভাগে বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা
রবিবার ● ১১ জুন ২০২৩


প্রতীকি ছবি-পাঁচ বিভাগে বৃষ্টির সম্ভাবনা

বঙ্গ-নিউজ: রোববার সকাল থেকে বিকেলের মধ্যে ঢাকাসহ দেশের ৫ বিভাগে বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে  আবহাওয়া অধিদপ্তর।

জানা গেছে বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের কারণে আজ সকাল থেকে বিকেল ৫টার মধ্যে বরিশাল, চট্টগ্রাম, ঢাকা, ময়মনসিংহ, সিলেটের জেলাগুলোতে বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা রয়েছে। , সকাল ৯টা থেকে দুপুর ৩টার মধ্যে ঢাকা শহরে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে।

তিনি আরও বলেন, আজ সবচেয়ে বেশি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বরিশাল, নোয়াখালী, কুমিল্লা, চাঁদপুর, ফেনী, ঢাকা, নরায়গঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, গাজীপুর, ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ জেলা ও সিলেট বিভাগের জেলাগুলোতে।

এই আবহাওয়া গবেষক বলেন, আজ বৃষ্টিপাত বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দিক থেকে ময়মনসিংহ ও সিলেট বিভাগের দিকে অগ্রসর হচ্ছে। বরিশাল ও চট্টগ্রাম বিভাগের জেলাগুলোতে সকাল ৭টা থেকে সকাল ১১টার মধ্যে, ঢাকা বিভাগের জেলাগুলোতে সকাল ৯টা থেকে দুপুর ৩টার মধ্যে, সিলেট বিভাগের জেলাগুলোতে সকাল ৭টা থেকে ১০টার মধ্যে একবার ও দুপুর ২টা থেকে বিকেল ৫টার মধ্যে আরও একবার, ময়মনসিংহ বিভাগের জেলাগুলোতে দুপুর ১২টা থেকে বিকেল ৫টার মধ্যে বৃষ্টি হওয়ার সম্ভাবনা বেশি।

এছাড়া, সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে রংপুর বিভাগের জেলাগুলোতে বৃষ্টিপাত হতে পারে। রংপুর বিভাগের মধ্যে বৃষ্টি হওয়ার সম্ভাবনা বেশি লালমনিরহাট, কুড়িগ্রাম, রংপুর, গাইবান্ধায়।

বাংলাদেশ সময়: ২০:১৮:৪৪ ● ২০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ