ডিবি কার্যালয়ে গেছেন হিরো আলম

Home Page » জাতীয় » ডিবি কার্যালয়ে গেছেন হিরো আলম
শুক্রবার ● ২১ জুলাই ২০২৩


সাংবাদিকদের সাথে কথা বলছেন হিরো আলম

বঙ্গ-নিউজ: দেশ-বিদেশের সংবাদে আলোচিত এখন হিরো আলম। গতকাল  ডিবি কার্যালয়ে গেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বিকেল সাড়ে তিনটার দিকে তাকে ডিবি কার্যালয়ে প্রবেশ করতে দেখা গেছে।

সেখান থেকে বেরিয়ে তিনি গণমাধ্যমের সাথেও কথা বলেন। এ ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ পর্যন্ত মোট দশ জনকে পুলিশ গ্রেফতার করেছে। সাংবাদিকদের সাথে তিনি বলেন, সেদিনের হামলায় কারা কারা জড়িত ‍ছিল তাদেরকে শনাক্ত করতে আমাকে ডাকা হয়ে ছিল। তিনি আরও বলেন, আমি ডিবির প্রতি কৃতজ্ঞ। তারা এতো দ্রুত হামলাকারীদের ধরেছে তা ভাবতেও পারিনি। আমি ভেবে ছিলাম, হামলাকারীরা ক্ষমতাসীন দলের লোক,তাদের হয়তো ধরবে না।

এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মুহাম্মদ হারুন অর রশিদ জানিয়েছিলেন, হিরো আলমকে মারধরের ঘটনায় কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের শনাক্ত করতে হিরো আলমকে ডিবি কার্যালয়ে আসতে বলা হয়েছে।

উল্লেখ্য, ১৭ জুলাই বিকেলে ঢাকা-১৭ আসনের উপনির্বাচন চলাকালে বনানী বিদ্যানিকেতন স্কুল ভোটকেন্দ্রের সামনে হিরো আলমকে মারধর করা হয়। এ সময় তাকে মারতে মারতে রাস্তায় ফেলে দেওয়া হয়। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১০:২৯:৪৯ ● ১৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ