এক দিনে দুবার বদলি করা হলো এডিসি হারুনকে

Home Page » প্রথমপাতা » এক দিনে দুবার বদলি করা হলো এডিসি হারুনকে
রবিবার ● ১০ সেপ্টেম্বর ২০২৩


এডিসি হারুন,ফাইল ছবি
 বঙ্গ-নিউজঃ  ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে থানায় নিয়ে বেধড়ক পিটুনির ঘটনায় পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) হারুন অর রশিদকে এক দিনে দুবার বদলি করা হয়েছে।

রোববার পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এডিসি হারুনকে অতিরিক্ত পুলিশ সুপার পদে আর্মড পুলিশ ব্যাটালিয়নে বদলি করা হয়।

এর আগে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এক আদেশে এডিসি হারুনকে রমনা বিভাগ থেকে প্রত্যাহার করে পিওএম উত্তর বিভাগে সংযুক্ত করা হয়েছিল।

ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল শাখার সভাপতি আনোয়ার হোসেন এবং কেন্দ্রীয় বিজ্ঞানবিষয়ক সম্পাদক ও ঢাবির শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদকে শাহবাগ থানার ভেতরে ঢুকিয়ে মারধরের অভিযোগ ওঠে এডিসি হারুনের বিরুদ্ধে।

গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার জেরে মধ্যরাতে শাহবাগ থানার সামনে ভিড় করেন ছাত্রলীগ নেতাকর্মীরা। এ ছাড়া আজ সকাল থেকে মারধরের শিকার দুই ছাত্রলীগ নেতার ছবি ফেসবুকে দিয়ে প্রতিবাদ জানাতে শুরু করেন সংগঠনের সাধারণ কর্মীরা।

এরই মধ্যে এডিসি হারুনকে রমনা বিভাগ থেকে প্রত্যাহার করে পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে সংযুক্ত করা হয়। এবার তাকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে বদলি করা হলো।

বাংলাদেশ সময়: ২০:৩৬:৪০ ● ১৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ