রাজধানীতে রাস্তা ফাঁকা

Home Page » প্রথমপাতা » রাজধানীতে রাস্তা ফাঁকা
শনিবার ● ২৮ অক্টোবর ২০২৩


রাজধানীতে রাস্তা ফাঁকা
 বঙ্গ-নিউজঃ    রাজধানী ঢাকার বিভিন্ন সড়ক শনিবার সকালে বেশ ফাঁকা দেখা গেছে। গণপরিবহন চলছে হাতেগোনা। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

ক্ষমতাসীন আওয়ামী লীগ এবং বিএনপি ও জামায়াতে ইসলামীর একই দিনে পাল্টাপাল্টি সমাবেশকে ঘিরে সকাল থেকে গণপরিবহন খুব কম চলতে দেখা গেছে।

ঢাকার অন্যতম প্রবেশ মুখ গাবতলী থেকে ঢাকার ভেতরে যাত্রীবাহী বাস খুবই কম আসতে দেখা গেছে। মাঝেমধ্যে একটি-দু’টি বিআরটিসি ও অন্যান্য পরিবহনের বাস চলাচল করেছে। তবে আগে থেকেই যাত্রীতে ভরা থাকায় নতুন যাত্রীদের বাসে উঠতে বেশ হিমশিম খেতে হয়।

বাস না পেয়ে অনেকেই হেঁটে ঢাকায় প্রবেশ করতে দেখা গেছে। কিছু রিকশা ও সিএনজি অটোরিকশা চলছে। তবে তাও অন্য দিনের তুলনায় কম।

সকাল সাড়ে ৮টার দিকে কল্যাণপুর বাসস্ট্যান্ডে বেশ কিছু যাত্রীকে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। বাস না আসায় অনেকে রিকশা ও সিএনজি অটোরিকশা খুঁজছিলেন।

শ্যামলীর সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে বিআরটিসি ও তানজিল পরিবহনের দুটি বাস একই সময় চলে আসলে অপেক্ষমাণ যাত্রীরা বাসে উঠতে হুড়োহুড়ি করতে থাকেন।

এদিকে রাজধানীর ব্যস্ততম ফার্মগেটের চিরচেনা যানজট আজ চোখে পড়েনি। কর্মব্যস্ত নগরবাসীর যাতায়াতের জন্য গুরুত্বপূর্ণ সময় সকাল ৯টার কিছু আগে সেখানে গিয়ে দেখা গেছে, সড়কে বাসের সংখ্যা খুবই কম। রাস্তা বেশ ফাঁকা। বাসের জন্য অনেক যাত্রী অপেক্ষা করছিলেন। এ সময় সেখানে বিআরটিসি ও ট্রাস্ট পরিবহনের ২টি বাস এসে দাঁড়ালে যাত্রীরা বাসে উঠতে ব্যস্ত হয়ে পড়েন।

বাংলাদেশ সময়: ১০:৫৬:৫১ ● ৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ