আলোকিত নারী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বিজয় দিবস উদযাপন

Home Page » শিক্ষাঙ্গন » আলোকিত নারী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বিজয় দিবস উদযাপন
মঙ্গলবার ● ২ জানুয়ারী ২০২৪


আলোকিত নারী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে  বিজয় দিবস উদযাপন
বঙ্গনিউজঃ  বিজয়ী দিবস উপলক্ষে আলোকিত নারী উন্নয়ন ফাউন্ডেশন, এনভায়রনমেন্ট অ্যান্ড এগ্রো প্রোমোশন অ্যাসোসিয়েশনের আয়োজনে আলোচনা সভা, সম্মাননা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

গতকাল রাজধানীর রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের বিচারপতি এস এম মজিবুর রহমান, গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফারুক আহমেদ, সংস্কৃতি মন্ত্রণালয়ের উপ-সচিব আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক, বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব আতাউর রহমান সিদ্দিকী, বাংলাদেশ বিমান বাহিনীর উইং কমান্ডার তাহমিনা খাতুন, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের পুলিশ সুপার নুরুল ইসলাম বিপিএম, গান বাংলার চেয়ারম্যান দেলোয়ার হোসেন রাজা, এনভায়রনমেন্ট অ্যান্ড এগ্রো প্রোমোশন অ্যাসোসিয়েশন এর চেয়ারম্যান ও আলোকিত নারী উন্নয়ন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা প্রফেসর ফারজানা হাসান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলোকিত নারী উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মেহেরুন্নেসা মেহেরিন।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম নিয়ে বিস্তর আলোচনা করা হয় এবং দেশের কল্যাণে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ গুনীজন সম্মাননা প্রদান করা হয়।

সবশেষে লোকশিল্পী ফরিদা পারভীনের সংগীত পরিবেশনা ও নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের ইতি ঘটে।

বাংলাদেশ সময়: ০:৪০:৪০ ● ১৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ