কে কোন পদ পেলেন ঢাবি ছাত্রলীগে

Home Page » শিক্ষাঙ্গন » কে কোন পদ পেলেন ঢাবি ছাত্রলীগে
সোমবার ● ১৯ ফেব্রুয়ারী ২০২৪


কে কোন পদ পেলেন ঢাবি ছাত্রলীগে

 

বঙ্গনিউজঃ  ২০২২ সালের ২০ ডিসেম্বর আংশিক কমিটি ঘোষণা করেছিল ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। ১৪ মাস পর ২৭৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে সংগঠনটি।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাবি ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এ পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে ৬১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১১ জন, সাংগঠনিক সম্পাদক পদে ১১ জন, সম্পাদকীয় পদগুলোতে ৩৬ জনকে মনোনীত করা হয়েছে।

কমিটিতে উপসম্পাদক হয়েছেন ১৪১ জন। সহ-সম্পাদক হয়েছেন ১০ জন। সদস্যপদ পেয়েছেন ১১ জন।

কমিটিতে ১ নম্বর সহ-সভাপতি হয়েছেন মেহেদী হাসান। ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন নাহিদ ভুঞা। ১ নম্বর সাংগঠনিক সম্পাদক হয়েছেন রায়হান সরকার। এছাড়া কমিটিতে দপ্তর সম্পাদক হয়েছেন মোছাদ্দেক বিল্লাহ।

২০২২ সালের ২০ ডিসেম্বর রাতে গণভবন থেকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্রীয় কমিটির পাশাপাশি ঢাবি ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা দেন। তখন ঢাবি সভাপতি হিসেবে মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক হিসেবে তানভীর হাসান সৈকতের নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭:২২:০৯ ● ৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ