রাজত্ব নিয়ে সিনেমা, ট্যাগ লাইন ‘আমি কালা’

Home Page » বিনোদন » রাজত্ব নিয়ে সিনেমা, ট্যাগ লাইন ‘আমি কালা’
বুধবার ● ২৮ ফেব্রুয়ারী ২০২৪


 ফাইল ছবি

বঙ্গনিউজঃ   নব্বই দশকে ঢাকার আন্ডারওয়ার্ল্ডে রাজত্ব করেছেন বহু কুখ্যাত নাম! ঢাকার সেই ভয়ঙ্কর অধ্যায়ের একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ সিনেমা, যার ট্যাগ লাইন হচ্ছে ‘আমি কালা’।

মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করছেন আড়াই শতাধিক নাটকের পরিচালক আবু হায়াত মাহমুদ। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার ইস্কাটনের একটি রেস্তোরাঁয় সিনেমাটির পোস্টার ও নাম ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, সংগীতশিল্পী প্রীতম আহমেদ। অনুষ্ঠানে অভিনয় শিল্পীদের নাম ঘোষণা না করা হলেও এই ৪ জনাই সিনেমায় অভিনয় করবেন বলে জানা গেছে।

---

পরিচালক বলেন, বাংলাদেশ থেকে অ্যাক্টর থাকবে এবং ইন্ডিয়ান থেকে অ্যাকট্রেস থাকবেন। কথাবার্তা অনেকটা চূড়ান্ত করেছি, শুটিংয়ের আগে জানাবো। এখন সিনেমার বাজার অনেক বড় হচ্ছে। দেশের বাইরে মুক্তি দিতে গেলে কাস্টিং বিষয়টি ভ্যালু ক্রিয়েট করে। সেভাবেই প্ল্যান করেছি। থ্রিলার ও সাসপেন্স নির্ভর এ সিনেমার শুটিং হবে আগামী মে-তে।

‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ (আমি কালা) তৎকালীন সত্য ঘটনায় অনুপ্রাণিত হয়ে নির্মাণে উদ্যোগ নিলেও এতে বিশেষ কোনো ব্যক্তির পোট্রে থাকছে না বলে জানিয়েছেন পরিচালক আবু হায়াত মাহমুদ।

সিনেমাটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ ল্যান্ড, যুক্ত হবে আরও কিছু প্রডাকশন হাউজ।

বাংলাদেশ সময়: ১১:৫৭:৪৮ ● ৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ