৩ শিক্ষার্থী হাসপাতালে ছাত্রলীগের হামলায়

Home Page » সংবাদ শিরোনাম » ৩ শিক্ষার্থী হাসপাতালে ছাত্রলীগের হামলায়
সোমবার ● ১১ মার্চ ২০২৪


ফাইল ছবি

   

বঙ্গনিউজঃ   লক্ষীপুরের রামগঞ্জ মডেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ফজলে রাব্বীর হামলায় আহত ৩ শিক্ষার্থীকে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সৃষ্ট ঘটনায় বিকেলে মারুফ হোসেন ফয়সাল বাদী হয়ে রাব্বিকে আসামী করে রামগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

হামলায় আহতরা হলেন, কলেজের একাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ব্যবসা বিভাগের শিক্ষার্থী ও পৌর শহরের কলাবাগান এলাকার ইমাম হোসেন শিপনের ছেলে ইফতেখার হোসেন, পশ্চিম আঙ্গারপাড়া ব্যাপারী বাড়ির হুমায়ুন আহমেদের ছেলে জিহাদ হোসেন ও কাঠবাজার এলাকার মানিক মিয়ার ছেলে মারুফ হোসেন ফয়সাল।

সহপাঠীরা আহতদের মধ্যে ইফতেখার ও জিহাদকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়ে।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শী কাউছার হোসেন জানান, মডেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কলেজে মিনি ক্রিকেট টুর্নামেন্টের আয়োাজন করে। রবিবার খেলাটি ক্লাস ইলেভেন দ্বিতীয় বর্ষের ব্যবসায়িক বিভাগ এবং বিজ্ঞান বিভাগের মধ্যে একটি ফাইনাল ম্যাচ হওয়ার কথা ছিল। খেলা শুরু আগে ছাত্রলীগ নেতা রাবির নেতৃত্বে কলেজে শিক্ষকদের সামনেই শিক্ষার্থীদের ওপর হামলা চালায়।

মডেল কলেজের সহকারী অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন দেওয়ান জানান, কলেজে ক্রিকেট খেলা নিয়ে দুই গ্রুপের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। অধ্যক্ষ সবাইকে অফিসে ডেকে নিয়ে সমাধানের চেষ্টা করেন। তিনি আরও বলেন, আমরা কলেজ কর্তৃপক্ষ মডেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বিকে বারবার সতর্ক করেছি। রাব্বি আমাদের কারো কথা শুনছে না। রাব্বির বড় ভাই বাবুকেও অফিসে ডেকে অভিযোগ জানালে তাতেও নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি।

লক্ষীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, আমি বিষয়টি শুনেছি,বিস্তারিত খোজ-খবর নিবো।

অভিযুক্ত ফজলে রাব্বি বলেন, আমি কাউকে হামলা করিনি বা আমার নেতৃত্বে কোনো মারামারি হয়নি। সাংবাদিকদের কাছে সঠিক তথ্যটি উপস্থাপন করা হয়নি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১১:০৭:৩৫ ● ৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ