রাজ-বুবলীর প্রেম রসায়ন ফুটে উঠল হাহাকার জাগানিয়া গানে

Home Page » বিনোদন » রাজ-বুবলীর প্রেম রসায়ন ফুটে উঠল হাহাকার জাগানিয়া গানে
রবিবার ● ৩১ মার্চ ২০২৪


 ‘দেয়ালের দেশ’ ছবির গানের একটি দৃশ্যে বুবলী ও রাজ

বঙ্গনিউজঃ    ৫৬ মিনিটের টিজার প্রকাশ করেই তরুণ নির্মাতা মিশুক মনি জানিয়ে দিয়েছেন সিনেমা নির্মাণে তার ভিত্তি কতটা মজবুত। অনুদানের টাকা নিয়েও দায়সাড়াভাবে সিনেমাটি বানাননি তিনি। সিনেমায় গল্পটা ভালোভাবেই বলতে চেয়েছেন তিনি। সিনেমাটোগ্রাফিতেও থাকছে মুন্সিয়ানা। ঈদুল ফিতরে মুক্তির অপেক্ষায় থাকা ‘দেয়ালের দেশ’ সিনেমার টিজার নিয়ে বিশ্লেষকদের মন্তব্য এমনই।

টিজার মুক্তির কয়েকদিন পরই প্রকাশ কলেন সিনেমাটির প্রথম গান। টিজারে যে আভাস দিয়েছিলেন নির্মাতা গানেও তার কমতি রাখলেন না। বজায় থাকলে ধারাবাহিকতা। শনিবার বিকেলে দেয়ালের দেশের ফেসবুক পেজসহ শিল্পীদের ওয়ালে ওয়ালে গানটি প্রকাশ করা হয়।

‘বেঁচে যাওয়া ভালোবাসা’ এমন শিরোনামের গানটির কথা লিখেছেন রোহিত সাধু খাঁন। সুর-সংগীত সাজিয়েছেন ইমন চৌধুরী। গেয়েছেন মাহতিম সাকিব ও অবন্তী সিঁথি। গানটির চিত্রনায়নে চিত্রে উঠে এসেছে ছবির মূল দুই চরিত্রের অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলীর প্রেম রসায়ন। রয়েছে পাওয়া না পাওয়ার হাহাকার।

এই ছবিতে রাজ-বুবলী ছাড়াও আছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। এটি নির্মিত হয়েছে মেট্রো সিনেমার ব্যানারে।

বাংলাদেশ সময়: ১১:৩৫:৪৯ ● ৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ